হাজীগঞ্জে জেনারেটর ব্যবসায়ী বাবলু হত্যায় রাকিবের ৩ দিনের রিমান্ড

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৩২ পিএম, ৯ অক্টোবর ২০১৯ বুধবার

হাজীগঞ্জে জেনারেটর ব্যবসায়ী বাবলু হত্যায় রাকিবের ৩ দিনের রিমান্ড

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার হাজীগঞ্জ বাজার মাহবুবুল হক বাবলু (৫০) নামে জেনারেটর ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার ঘটনায় গ্রেফতার ২ নং আসামী রাকিবের বিরুদ্ধে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

৯ অক্টোবর বুধবার দুপুরে ফতুল্লা থানার দায়েকৃত মামলায় ১০ দিনের রিমান্ড চেয়ে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার আলমের আদালতে প্রেরণ করা হলে আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত। কোর্ট পুলিশ পরিদর্শক মো. আব্দুল হাই এর সত্যতা নিশ্চিত করেছেন।

এর আগে গত ৭ অক্টোবর রাতে ফতুল্লার হাজীগঞ্জ বাজার এলাকার মাহবুবুল হক বাবলু (৫০) নামে জেনারেটর ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার ঘটনায় ৪ জনের বিরুদ্ধে মামলা করেছে নিহতের বড় ভাই জুয়েল। মামলায় আসামীরা হলেন স্থানীয় আলম তার ভাই রাকিব ও তাদের ফুফাতো ভাই পলাশ এবং এ হত্যাকান্ডের মূল হোতা মাদক ব্যবসায়ী হিসেবে এলাকায় পরিচিত খালেক বেপারী।

পুলিশ এদের মধ্যে রাকিবকে গ্রেফতার করেছিলেন। নিহত বাবলু হাজীগঞ্জ এলাকার মৃত জালাল উদ্দিনের ছেলে। ফতুল্লার তল্লা সুপারীবাগ এলাকার মৃত নুরুল হুদা বেনুর ছেলে।

নিহতের বড় ভাই জুয়েল জানিয়েছিলেন, হাজীগঞ্জ বাজারে বাবলুর টিভি-ফ্রিজ মেরামতের দোকান আছে। এ ছাড়া তিনি বাজারের দোকানগুলোতে জেনারেটরের সংযোগ দিয়ে ব্যবসা করেন। জেনারেটরের ব্যবসার বিরোধে স্থানীয় আলম, রাকিব, পলাশ ও খালেকসহ অজ্ঞাত আরও কয়েকজন রাত ৩টায় ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে এলোপাতাড়ি পিটিয়ে বাবলুকে হত্যা করে পালিয়ে যায়। খালেক এলাকার স্থানীয় পেশাদার মাদক ব্যবসায়ী। বাবলুকে হত্যার মূল হোতাই খালেক।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও