নারায়ণগঞ্জ আসেনি ভিআইপিরা

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৪৫ পিএম, ৯ অক্টোবর ২০১৯ বুধবার

নারায়ণগঞ্জ আসেনি ভিআইপিরা

গত অন্তত কয়েক দশক ধরে নারায়ণগঞ্জে শারদীয় দুর্গাপূজাতে সকলের নজর থাকতো। কারণ সবগুলো দুর্গোৎসবেই দেখা গেছে রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তিরা আসতেন ম-প পরিদর্শনে। আসতেন বিচারপতি, পুলিশের আইজি, র‌্যাবের প্রধান থেকে শুরু করে অনেকেই। কিন্তু এ বছর ২০১৯ সালে নারায়ণগঞ্জে রাজধানী থেকে ভিআইপি কোন কাউকে দেখা যায়নি।

পরিসংখ্যান মতে গত বছর তথা ২০১৮ সালে নারায়ণগঞ্জ এসেছিলেন পুলিশের বর্তমান মহা পরিদর্শক তথা আইজিপি জাবেদ পাটোয়ারী। ২০১৬ সালে এসেছিলেন ওই সময়ের পুলিশ প্রধান শহীদুল ইসলাম। ওই বছর এসেছিলেন র‌্যাবের মহা পরিচালক বেনজির আহমেদ। ২০১৫ সালে এসেছিলেন ওই সময়ের প্রধান বিচারপতি এসকে সিনহা। এছাড়াও কয়েক বছরে নারায়ণগঞ্জ এসেছিলেন বিচারপতিদের অনেকেই। এর আগে স্বরাষ্ট্র মন্ত্রীদের দেখা গেছে নারায়ণগঞ্জ।

সংশ্লিষ্ট সূত্র জানান, প্রত্যেক বছরেই ভিআইপি অতিথিদের আগমন ছিল নারায়ণগঞ্জে। শহরের মিশনপাড়া রামকৃষ্ণ মিশনের পাশাপাশি শহরের আমলাপাড়া ও টানবাজার এলাকাতে এসব ভিআইপিদের সরব উপস্থিতি থাকতো। বিশেষ করে ব্যবসায়ী নেতা এফবিসিসিআইয়ের পরিচালক প্রবীর কুমার সাহা মূলত এর আয়োজনগুলো করে থাকতো। তাছাড়া রাজধানীর পাশের জেলা হিসেবে নারায়ণগঞ্জ গুরুত্ব বহন করায় এ জেলাকেই প্রাধান্য দিতেন ভিআইপিরা। কিন্তু এবছর এ জেলার শহর এলাকাতে আসেনি কেউ। মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এসেছিলেন সোনারগাঁয়ের বারদীতে। এছাড়া ভিআইপি অতিথিদের দেখা মেলেনি।

তাছাড়া এবার নারায়ণগঞ্জের মন্ডপে দেখা যায়নি এমপি সেলিম ওসমান ও শামীম ওসমানকেও। যদিও পূজার আগেই দুইজন মন্ডপগুলোতে আর্থিক অনুদান প্রদান করেন।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের একটি সূত্র জানান, এ বছর মূলত রাজধানী জুড়ে ক্যাসিনো ও জুয়ার আসরে অভিযানের পাশাপাশি শুদ্ধি অভিযানের কারণে পুলিশ, র‌্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তারাও রাজধানীমুখী ব্যস্ত। সে কারণেই নারায়ণগঞ্জ আসা হয়নি। তাই বলে নারায়ণগঞ্জকে খাটো করা হয়নি।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও