উৎসব গাড়ির হেলপার খুন

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১১:০০ পিএম, ৯ অক্টোবর ২০১৯ বুধবার

ফাইল ফটো
ফাইল ফটো

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় বাসা থেকে বের হয়ে নিখোঁজ ইউসুফ (২৫) নামে যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। দুর্বত্তরা ছুরিকাঘাতে তাকে হত্যা করেছে বলে দাবি স্বজনদের। তবে এ ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

৯ অক্টোবর বুধবার সকালে শহরের টানবাজার ইয়ার্ন মার্চেন্ট ক্লাবের পাশে খালি জায়গা থেকে ওই লাশ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য লাশ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

নিহত ইউসুফ হলো ইসদাইর গাবতলী মাজার এলাকার মৃত কাশেমের ছেলে। সে উৎসব পরিবহনের গাড়ির হেলপার।

এদিকে ইউসুফের লাশ উদ্ধারের ঘটনায় বুধবার রাতে তাঁর ফুফু বাদী হয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করেন।

মামলার বরাত দিয়ে ফুফু মমতাজ বেগম জানান, বাবা মারা যাওয়ার পর থেকে ইউসুফ ও তার ছোট ভাই মানিককে নিয়ে ফুফুর ইসদাইর গাবতলী মাজারের পেছনে একটি বাসায় বসবাস করে। গত ৮ অক্টোবর সন্ধ্যা ৭টায় ইউসুফ গাড়ীতে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়ে যায়। এরপর থেকেই নিখোঁজ ছিল সে। পরদিন ভোর সাড়ে ৬টায় অজ্ঞাত পরিচয়ে মোবাইল ফোনের মাধ্যমে জানায় ইউসুফকে কে বা কারা হত্যা করে লাশ টানাবাজর ফেলে গেছে। পরে তার ছোট ভাই মানিক ঘটনাস্থলে গিয়ে ইউসুফকে শনাক্ত করে।

তিনি আরো উল্লেখ করেন, ইউসুফের বুকের ডান পাশে একটি ছুরির আঘাত এবং পিঠে ৪টি ছুরির আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক গোলাম মোস্তফা বলেন, স্থানীয়রা জানালে লাশ উদ্ধার করা হয়েছে। ধারণা করা যাচ্ছে ছিনতাইকারী কিংবা পূর্ব কোন বিরোধের জেরে অজ্ঞাত দুর্বৃত্তরা ধারালো ছুরি দিয়ে আজ্ঞাত করে করে হত্যা করেছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। মামলা হয়েছে। অপরাধীদের শনাক্ত ও গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও