নারায়ণগঞ্জের রাসেল পার্ক রক্ষায় প্রয়োজনে হরতাল

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৩১ পিএম, ১৪ অক্টোবর ২০১৯ সোমবার

নারায়ণগঞ্জের রাসেল পার্ক রক্ষায় প্রয়োজনে হরতাল

নারায়ণগঞ্জ নাগরিক কমিটির সাধারণ সম্পাদক আব্দুর রহমান বলেন, রাসেল পার্ক ছাড়া নারায়ণগঞ্জের মানুষ বাঁচবে না। আমরা জানি না রাজউকে যারা চাকরি করেন, তারা কি আবহাওয়ার খবর রাখেন কিনা। কিন্তু কিছু অথর্ব রেলওয়ের লোকজন নারায়ণগঞ্জবাসী যেন বাতাস না পায় সে ব্যবস্থা গ্রহণ করছে। তারা এই পার্ককে উচ্ছেদ করতে চায়। আমরা এর বিরুদ্ধে আন্দোলন করবো। প্রয়োজন হলে হরতাল করবো। আপনারা নারায়ণগঞ্জে আসতে পারবেন না। রাসেল পার্কে থাবা দিবেন না।

১৪ অক্টোবর সোমবার বিকেলে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ১নং রেলওয়ে স্টেশন কলোনীবাসী ও ক্ষুদ্র ব্যবসায়ীবৃন্দের উদ্যোগে ভূমিদস্যু পিন্টু ও মোস্তফা গংদের গ্রেফতারের দাবীতে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

আব্দুর রহমান বলেন, রেলওয়ে একটি পরিবারের কাছে জিম্মী ছিল। আমাদের আন্দোলনের ফলে এখন রেলওয়ে নারায়ণগঞ্জ থেকে কোটি কোটি টাকা আয় করছে। কিন্তু রেলওয়ের কর্মকর্তারা সেই উন্নয়ন চান না। আপনারা কলোনীবাসীকে তাড়ানোর চেষ্টা করবেন না। পুলিশ বাহিনীকে ব্যবহার করবেন না। আমরা রাজপথ থেকে পার্লামেন্ট পর্যন্ত যেতে পারবো। নারায়ণগঞ্জবাসীর স্বার্থে প্রয়োজন হলে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের বিরুদ্ধে আন্দোলনে যাবো।

এসময় উপস্থিত ছিলেন বাসদ নেতা আবু নাঈম খান বিপ্লব, মেকানিক ইউনিয়নের সাবেক সভাপতি তাজুল ইসলাম, কলোনীর বাসিন্দা শহীদুল ইসলাম ও মোস্তাক সরদার সহ ক্ষুদ্র ব্যবসায়ীরা ও কলোনীবাসীরা।

আবু নাঈম খান বিপ্লব, আপনারা ডবল লাইন তৈরি করবেন করেন, এজন্য যতটুকু জায়গার প্রয়োজন হয় ততটুকু জায়গা ব্যবহার করেন। এতে আমাদের কোন সমস্যা নেই। কিন্তু লুটপাটকারীদের সুবিধা দেয়ার জন্য উচ্ছেদ করবেন না। এখান থেকে সরকার কোটি কোটি টাকার ট্যাক্স পায়। কোন নির্দিষ্ট গোষ্ঠীকে সুবিধা দেয়ার জন্য এই ভাওতাবাজী বন্ধ করেন।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও