টানবাজারে ইয়াবা ব্যবসায়ী শাহানাজকে ছিনিয়ে নেয়ার চেষ্টা

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৩০ পিএম, ৫ নভেম্বর ২০১৯ মঙ্গলবার

টানবাজারে ইয়াবা ব্যবসায়ী শাহানাজকে ছিনিয়ে নেয়ার চেষ্টা

নারায়ণগঞ্জ সদর থানাধীন টানবাজার এলাকায় মাদক সহ গ্রেপ্তারকৃত আসামীকে ছিনিয়ে নিতে জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তাদের উপর হামাল চালিয়ে মাদক বিক্রেতারা। হামলার ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বেলায়েত হোসেন নামে সিপাহী আহত হয়েছেন। এসময় মাদকসহ শাহানাজ (বিউটি) নামে নারীকে গ্রেপ্তার করা হয়েছে। তার অন্য সহযোগিরা পালিয়ে গেছে।

মঙ্গলবার (৫ নভেম্বর) বেলা ১১টায় শহরের টানবাজার র‌্যালীবাগান এলাকায় এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পক্ষ থেকে দুটি মামলা প্রক্রিয়াধীন বলে জানিয়েছে সহকারী পরিচালক সামছুল আলম।

নারায়ণগঞ্জ জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক সামছুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যালীবাগান এলাকার শাহানাজ ও শামীমের বাসায় অভিযান পরিচালনা মাদক বিক্রেতা শাহানাজকে ৪০পিস ইয়াবা সহ গ্রেপ্তার করা হয়। তাকে নিয়ে আসার সময় তার সহযোগিরা হামলা চালিয়ে আসামি ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। হামলা থেকে রক্ষা করতে স্থানীয় লোকজন আমাদেরকে সাহায্য করে। খবর পেয়ে সদর মডেল থানা পুলিশও ঘটনাস্থলে এসে আমাদের সাহায্য করে। পরে এলাকাবাসীর সহযোগিতায় আমরা শাহানাজ বেগমকে গ্রেপ্তার করে নিয়ে আসি।

সামছুল আলম আরো জানান, এ ঘটনায় সদর মডেল থানায় পৃথক দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। একটি সরকারি কাজে বাধা দান এবং অপরটি মাদক আইনে।

তিনি আরো জানান, গ্রেপ্তারকৃত শাহানাজ বিউটি র‌্যালি বাগান এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। সে এই এলাকার মৃত ভুট্টোর স্ত্রী। এই ভুট্টোও চিহ্নিত মাদক ব্যবসায়ী ছিল। তার বিরুদ্ধে ১০ থেকে ১৫ টি মাদকের মামলা রয়েছে।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও