নারায়ণগঞ্জে অক্টোবর জুড়ে ৮ খুন ৪ লাশ

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:২৪ পিএম, ৫ নভেম্বর ২০১৯ মঙ্গলবার

নারায়ণগঞ্জে অক্টোবর জুড়ে ৮ খুন ৪ লাশ

ক্যালেন্ডারের পাতা উল্টাতেই নারায়ণগঞ্জে খুন ও লাশ উদ্ধারের নানা ঘটনা আলোচনায় উঠে আসে। তবে লাশ উদ্ধারের ঘটনাগুলোর অধিকাংশই পরবর্তীতে হত্যাকান্ডে রুপ নেয়। এ মাসে লাশের মিছিয়ে নতুন ১২টি সংখ্যা যোগ হয়েছে।

পুরো অক্টোবর জুড়ে জেলার বিভিন্ন স্থানে ঘটে যাওয়া হত্যাকান্ড ও লাশ উদ্ধারের ঘটনার সচিত্র তুলে ধরা হল। এ মাসে মোট ৮টি হত্যাকান্ড ও ৪টি লাশ উদ্ধারের ঘটনা ঘটেছে।

২৯ অক্টোবর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে কাচঁপুর হাইওয়ে পুলিশ। সকালে উপজেলার কাঁচপুর নয়াবাড়ী এলাকায় অবস্থিত গ্রীনলাইন ওয়ার্কসপের সামনে থেকে পুলিশ এ লাশ উদ্ধার করে।

২৪ অক্টোবর শীতলক্ষ্যা নদী থেকে ভাসমান অজ্ঞাত ব্যক্তির অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে ধামগড় ফাঁড়ি পুলিশ। বিকালে বন্দর থানার সোনারচরা ১নং ডকইয়ার্ড সংলগ্ন এলাকা থেকে ওই লাশ উদ্ধার করা হয়। পুলিশের ধারণা কে বা করা হত্যার পর লাশ গুম করার জন্য নদীতে ফেলে দেয় দুর্বৃত্তরা।

১৯ অক্টোবর বন্দরে পূর্বশক্রার জের ধরে রনি (৩০) নামে যুবককে কুপিয়ে হত্যা করেছে দুবৃর্ত্তরা। শনিবার রাতে পুরান বন্দর সমরক্ষেত্র চৌধুরীবাড়ি এলাকায় এঘটনা ঘটে। নিহত রনি ওই এলাকার সালাউদ্দিন পলাশের ছেলে।

১৫ অক্টোবর নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় নিজের দেড় বছর শিশু পুত্রকে চার তলা বাড়ির ছাদ থেকে নিচে ফেলে দিয়ে হত্যার ঘটনায় মামলা দায়ের হয়েছে। সকালে নিহত শিশুর চাচা জাহিদুজ্জামান খান বাদী হয়ে নিহত শিশুর মানসিক ভারসাম্যহীন মা রোকসানাকে এক মাত্র আসামী করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করে।

১৪ অক্টোবর আড়াইহাজার উপজেলায় কুলসুম বেগম (২২) নামে গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে পলাতক রয়েছে স্বামী। পরকীয়া প্রেমের জের ধরেই এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটেছে ধারণা করা হচ্ছে।

১৪ অক্টোবর সোনারগাঁ উপজেলায় প্রতিপক্ষের ইটের আঘাতে দ্বীন ইসলাম (২৬) নামে এক যুবকের মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

১১ অক্টোবর নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা মাসদাইল এলাকার উৎসব পরিবহনের হেলপার ইউসুফ (২৫) হত্যাকান্ডের ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৫ জনকে আটক করেছে পুলিশ ।

৮ অক্টোবর আড়াইহাজারে গৃহবধু সাহেলা আক্তারকে (২৫) গলা কেটে হত্যা করে পালিয়ে যায় স্বামী মোবারক হোসেন (৩৫)। মধ্য রাতে উপজেলার গোপালদী পৌরসভার উত্তর কলাগাছিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

৮ অক্টোবর আড়াইহাজার উপজেলায় পারভেজ ওরফে মজিবুর রহমান (১৮) নামের এক মটর মিস্ত্রিকে জবাই করে হত্যা করে পালিয়েছে আরেক সহকর্মী মিস্ত্রি।

৭ অক্টোবর ফতুল্লায় মাহবুবুল হক বাবলু (৫১) নামের জেনারেটর ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্থানীয় একদল যুবকের বিরুদ্ধে। পরিবারের অভিযোগ একটি চায়ের দোকানে জেনারেটরের সংযোগ দেওয়া নিয়ে বিরোধের জের ধরে ওই যুবকেরা বাবলুকে পরিকল্পিতভাবে পিটিয়ে হত্যা করেছে। এ ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে।

৪ অক্টোবর সোনারগাঁয়ের মোগরাপাড়া ইউনিয়নের পিয়ারনগর এলাকায় অজ্ঞাত কিশোরীর অর্ধ গলিত লাশ উদ্ধার করছে পুলিশ। সন্ধ্যায় মোগরাপাড়া-মঙ্গলেরগাঁও সড়কের পাশ্ববর্তী একটি ঝোপ থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ।

৪ অক্টোবর বন্দরে সোহাগ (১৫) নামে দিনমজুরের রহস্যজনক মৃত্যু হয়েছে। সোহাগ বন্দরের সালেহনগর এলাকার রিকশাচালক দিলু ওফে দুলু মিয়ার ছেলে। সে শহরের রেলস্টেশনস্থ সারঘাট এলাকার মনির হোসেনের ভাঙারী দোকানে কাজ করত।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও