আইভীর ভাইয়ের মামলায় রাজু আহমেদের জামিন

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:০৭ পিএম, ৫ নভেম্বর ২০১৯ মঙ্গলবার

আইভীর ভাইয়ের মামলায় রাজু আহমেদের জামিন

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াত আইভীর ভাই আলী রেজা রিপনের দায়ের করা তথ্য প্রযুক্তি আইনের মামলায় জামিন পেয়েছেন দৈনিক যুগান্তর ও ডিবিসি চ্যানেলের প্রতিবেদক ও নারায়ণগঞ্জের আলো পত্রিকার প্রকাশক রাজু আহমেদ।

মঙ্গলবার (৫ নভেম্বর) নারায়ণগঞ্জের জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করে জামিন প্রার্থণা করেন তিনি। আদালত তার জামিন মঞ্জুর করেন।

রাজু আহেমদের পক্ষে মামলাটি পরিচালনা করেন নারায়ণগঞ্জ বারের সভাপতি হাসান ফেরদৌস জুয়েল ও সাধারণ সম্পাদক মহসিন মিয়া।

জানা যায়, গত বছরের এপ্রিল মাসের ঢাকা ডিবি পুলিশ চট্টগ্রাম থেকে নাসির নামের এক প্রতারককে গ্রেফতার করে। প্রতারক নাসির পুলিশের জিজ্ঞাসাবাদে স্বীকার করে সে নাসিক মেয়র আইভীর ভাইয়ের কাছ থেকে ৪ কোটি টাকা প্রতারণা করে নিয়েছে। এ বিষয়ে ১১ এপ্রিল দৈনিক যুগান্তর ও ১২ এপ্রিল দৈনিক নারায়ণগঞ্জের আলো পত্রিকায় পুলিশের উদ্বৃতি দিয়ে সংবাদটি প্রকাশ করে।

এ সংবাদের জের ধরে আইভীর ভাই আহাম্মদ আলী রেজা রিপন বাদী হয়ে তথ্য প্রযুক্তি আইনে রাজু আহমেদের বিরুদ্ধে এবং দৈনিক নারায়ণগঞ্জের আলো পত্রিকার প্রকাশক রাজু আহমেদ ও সম্পাদক মোবারক হোসেন খান কমলের বিরুদ্ধে আদালতে ৫০ কোটি টাকা মানহানীর মামলা করে। মানহানীর মামলাটি মিথ্যা প্রমাণিত হওয়ায় আদালত সম্প্রতি তা খারিজ করে দেয়। মঙ্গলবার (৫ নভেম্বর) তথ্য প্রযুক্তি আইনের মামলায় রাজু আহমেদ জেলা ও দায়রা জজ আদালত থেকে জামিন লাভ করেন।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও