ডিবির মামলায় কাউন্সিলর শকুর স্ত্রী দীপা সহ ১৪ জন বেকসুর খালাস

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:০২ পিএম, ৬ নভেম্বর ২০১৯ বুধবার

ডিবির মামলায় কাউন্সিলর শকুর স্ত্রী দীপা সহ ১৪ জন বেকসুর খালাস

নারায়ণগঞ্জ সদর মডেল থানায় দায়ের হওয়া একটি মামলায় বেকসুর খালাস পেয়েছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের কাউন্সিলর শওকত হাসেম শকুর স্ত্রী দীপা হাসেম। একই মামলায় আরো ১৫ জন আসামীকে খালাস দেয়া হয়েছে। মামলাটি মিথ্যা প্রমাণিত হওয়ায় ৬ নভেম্বর বুধবার দুপুরে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অশোক কুমার দত্ত এ রায় প্রদান করেন।

মামলা সূত্রে জানা গেছে, ২০১৩ সালে ৬ ফেব্রুয়ারি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকুকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ। গ্রেফতারকৃত কাউন্সিলর শওকত হাসেম শকুকে নারায়ণগঞ্জ সদর থানায় নেয়ার পথে নারায়ণগঞ্জ হাই স্কুলের সামনে এলাকাবাসীর সাথে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটে।

এই ঘটনায় নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই মজিবুর রহমান বাদী হয়ে কাউন্সিলর শওকত হাসেম শকুর স্ত্রী দীপা হাসেমকে প্রধান আসামী করে মোট ১৬ জনকে আসামী করে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি মামলা দায়ের করে। আর ওই মামলায় দীর্ঘ ৬ বছর শেষে আদালত এই রায় প্রদান করেন।

খালাস পাওয়া কাউন্সিলর শওকত হাসেম শকু স্ত্রীর দীপা হাসেম সহ আসামীরা হলেন মান্না, তান্না, সবুজ, মতিন, আজহারুল ইসলাম, সোহেল, মাহামুদ, দেলোয়ার হোসেন দেল, মামুন, মানিক, ইমরান ও শাহআলম। আসামী পক্ষের আইনজীবী হিসেবে অ্যাডভোকেট ফজলুর রহমান লিটন মামলার শুনানী করেন।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও