কাজের ক্ষেত্রে কে আওয়ামী কে বিএনপি বিবেচনা করবেন না : ডিসি

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:১৫ পিএম, ৭ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার

কাজের ক্ষেত্রে কে আওয়ামী কে বিএনপি বিবেচনা করবেন না : ডিসি

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ও সংরক্ষিত সদস্য এবং সাধারণ সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। ৭ নভেম্বর বৃহস্পতিবার নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে এই শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।

নবনির্বাচিত চেয়ারম্যান ও সংরক্ষিত সদস্য এবং সাধারণ সদস্যদের শপথ বাক্য পাঠ করান নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন ও রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম।

এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকারের উপ পরিচালক মোহাম্মদ জাহেদুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রেহেনা আক্তার, নেজারত শাখার সহকারী কমিশনার আসমা সুলতানা নাসরীন ও নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ ছালাউদ্দিন ভূইয়া সহ ইউনিয়ন পরিষদের সদস্যরা।

নবনির্বাচিত চেয়ারম্যান ও সংরক্ষিত সদস্য এবং সাধারণ সদস্যদের উদ্দেশ্য নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন বলেন, কাজের ক্ষেত্রে কে আওয়ামী কে বিএনপি বিবেচনা করবেন না। যেহেতু আপনারা নির্বাচিত হয়েছেন তাহলে সবার ভোটেই নির্বাচিত হয়েছেন। সবাই মিলেমিশে কাজ করবেন।

মোহাম্মদ জাহেদুর রহমান বলেন, আপনারা হচ্ছেন আমাদের পরম আত্মীয়। আপনাদের সম্পর্ক আমাদের বহুদিনের। আপনাদের জন্য আমাদের দরজা সবসময় খোলা। নির্বাচিত হওয়ার আগে আপনারা সাধারণ মানুষের কাছে প্রতিশ্রুতি দিয়ে নির্বাচিত হয়েছেন। আর তাই নিজ নিজ এলাকার উন্নয়নের লক্ষ্যে কাজ করে যাবেন। কাজের ক্ষেত্রে খাতায় আছে মাথায়য় নেই এরকম যেন না হয়।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও