আইনশৃঙ্খলা কমিটির সভায় ছিলেন না কোন এমপি

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৫৬ পিএম, ১১ নভেম্বর ২০১৯ সোমবার

আইনশৃঙ্খলা কমিটির সভায় ছিলেন না কোন এমপি

নারায়ণগঞ্জ জেলার সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরাম আইন-শঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। তবে এবার আইনশৃঙ্খলা কমিটির সভায় অনুপস্থিত ছিলেন নারায়ণগঞ্জের ৫টি আসনের সংসদ সদস্য যাঁরা মূলত কমিটির উপদেষ্টা।

১১ নভেম্বর সোমবার বেলা ১১টায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিনের সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়।

সভাপতির বক্তব্য রাখতে গিয়ে মোঃ জসিম উদ্দিন বলেন, যার যার অবস্থান থেকে সবাইকে গুরুত্ব সহকারে দায়িত্ব পালন করতে হবে। আল্লাহ তায়ালা আমাদের প্রাকৃতিক দুর্যোগ বুলবুল থেকে বাঁচিয়েছেন। এই দুর্যোগের মধ্যেই ঈদে মিলানুন্নবী পালিত হয়েছে। আমি নিজেও সেই অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলাম। একবার চিন্তা করেছিলাম সকলের ছুটি বাতিল করে দিব। কিন্তু শেষ পর্যন্ত ছুটি বাতিল করতে হয়নি।

এছাড়া সভায় শহরের অবৈধ স্থাপনা উচ্ছেদ নিয়েও আলোচনা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন, ভারপ্রাপ্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ মাসুম বিল্লাহ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রেহেনা আকতার, অতিরিক্ত পুলিশ সুপার মেহেদি ইমরান সিদ্দিকী, র‌্যাব-১১ এর কালিরবাজার ক্যাম্পের ইনচার্জ সিনিয়র এএসপি মোস্তাফিজুর রহমান, নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম, বন্দর উপজেলার নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার ও সোনারগাঁ উপজেলার নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আবুল কালাম আজাদ বিশ্বাস, বন্দর উপজেলা চেয়ারম্যান এম এ রশিদ, আড়াইহাজার উপজেলা চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার ও তোলারাম কলেজের অধ্যক্ষ বেলা রানী সিংহ সহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ। 


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও