তালা ভাঙতে না পেরে জুতা চুরি (ভিডিও)

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৫:৩৯ পিএম, ১২ নভেম্বর ২০১৯ মঙ্গলবার

তালা ভাঙতে না পেরে জুতা চুরি (ভিডিও)

নারায়ণগঞ্জ সদর উপজেলার পশ্চিম মাসদাইর এলাকায় একটি বাড়িতে চুরির উদ্দেশ্যে ঢুকে এক অজ্ঞাত যুবক। চেষ্টা করে দু’টি ফ্ল্যাটের তালা ভাঙতে। লোকজনের উপস্থিতি টের পেয়ে সটকে পড়ে সে। তবে একেবারে খালি হাতে না গিয়ে যাওয়ার সময়ে নিজের জুতা রেখে একজোড়া দামী জুতা নিয়ে যায়। ১১ নভেম্বর সোমবার রাত সাড়ে ৮ টার দিকে এ ঘটনা ঘটে।

সিসিটিভি ফুটেজে দেখা যায় লম্বাটে যুবকটির পড়নে নীল রঙের গেঞ্জি ফুল প্যান্ট। মুখে গোফ-দাড়ি রয়েছে। গেট দিয়ে ঢুকে সে ছয় তলায় চলে যায়। এখানে অন্ধকার থাকায় সে কিছুক্ষন দাঁড়িয়ে চারদিক দেখে। এক পাশের ফ্ল্যাটের দরজার সামনে কয়েক জোড়া জুতা থাকায় বুঝতে পারে এখানে লোকজন সরব রয়েছে। পাশের ফ্ল্যাটে তালা লাগানো দেখে সে ঠিক করে এ ফ্ল্যাটে ঢুকবে। পরে অনেকক্ষন চেষ্টা করে তালা ভাঙতে। কিছুক্ষন পর লোকজনের সাড়া শব্দ পেয়ে সে নিচের দিকে নামতে শুরু করে। এ সময় ৭ তলার কয়েকজন বাসিন্দা উপরে উঠছিলো। তারা যেন কোন রকম সন্দেহ না করে তাই মোবাইল ফোনে কথা বলার ভঙ্গিমায় ওই যুবক নীচের দিকে নামে। দোতলায় আসার পর সে এক জোড়া জুতা হাতে নিয়ে দেখে। পরে আবার একটু পেছনে গিয়ে অর্থ্যাৎ উপরে উঠে তার জুতার হুক খুলে আবার নীচে নামে। এবার সে কোন শব্দ ছাড়াই নিজের জুতা রেখে অন্য এক জোড়া জুতা পরে দ্রুত নেমে যায়।

ফতুল্লা থানাধীন পশ্চিম মাসদাইর প্রাইমারী স্কুলের আগে মেম্বার বাড়ির সামনে মরহুম অহিদুল ইসলাম এর বাড়িতে এ ঘটনা ঘটে। বাড়ির মালিক জানান, এ বিষয়ে তিনি আইনগত ব্যবস্থা নিবেন।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও