মণ্ডলপাড়া থেকে ৪ তোলাবাজ আটক

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১১:১৯ পিএম, ১২ নভেম্বর ২০১৯ মঙ্গলবার

মণ্ডলপাড়া থেকে ৪ তোলাবাজ আটক

নারায়ণগঞ্জ শহরের ব্যাটারী চালিত অটোরিকশা থেকে চাঁদাবাজীর অভিযোগে ৪জনকে আটক করেছে পুলিশ। ১২ নভেম্বর মঙ্গলবার রাত ১০টায় শহরের মণ্ডলপাড়া এলাকায় চাঁদা তোলার সময় তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, ঢাকা ডেমরা সারুলিয়া এলাকার মৃত অলি আহম্মেদের ছেলে ও বেপারী পাড়া হাড় ভাঙ্গার বাড়ির পাশে ভাড়াটিয়া বাবুল (৩৮),  নারসিংদী বেলাভো দোলালকান্দি এলাকার দৌলত ভূঁইয়ার ছেলে ও একই এলাকার বাসিন্দা মো. সোহেল (২৫), ফরিদপুর নৈইরা করইলতলী এলাকার মৃত বাতেনের ছেলে ও রেলীবাগান এলাকার বাসিন্দা রতন (২৯) ও  মুন্সিগঞ্জ টঙ্গীবাড়ী গনাইসার এলাকার সিরাজ শেখের ছেলে ও ১নং বাবুরাইল এলাকার বাসিন্দা পারভেজ (২৭)।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদীন জানান, দীর্ঘদিন ধরে মন্ডলপাড়া এলাকায় অটোরিকশা থেকে চাঁদাবাজী করে আসছিল এমন অভিযোগ করেন এক চালক তানজির আলম। ওই অভিযোগের তদন্তে গিয়ে অটোরিকশা থেকে চাঁদাতোলার সময় হাতে নাতে ৪জনকে আটক করা হয়। আরো অজ্ঞাত ৩ থেকে ৪ জন পালিয়ে যায়।

তিনি বলেন, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। অজ্ঞাত পলাতক চাঁদাবাজদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে। চাঁদাবাজী বন্ধে পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও