সপ্তাহে নারায়ণগঞ্জে ২ লাশ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৪৫ পিএম, ১৪ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার

সপ্তাহে নারায়ণগঞ্জে ২ লাশ

নারায়ণগঞ্জে লাশের মিছিলে ঝরছে তাজা প্রাণ। একের পর এক লাশ উদ্ধারের ঘটনা ঘটছে। এসব লাশ উদ্ধারের ঘটনার অধিকাংশের রহস্য উদঘাটনে হত্যাকান্ডের ঘটনা বেড়িয়ে আসছে। এর ফলে খুন আতঙ্ক নারায়ণগঞ্জবাসীকে আকড়ে ধরেছে।

৮ নভেম্বর থেকে ১৮ নভেম্বর পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে ঘটে যাওয়া হত্যাকান্ডের ঘটনার সচিত্র দেয়া হল। এ সপ্তাহে দুটি লাশ উদ্ধারের ঘটনা ঘটেছে।

১২ নভেম্বর নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার কোতোয়ালেরবাগে সন্ধ্যায় আমেনা বেগম নামে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, আমেনা কোতালেরবাগ এলাকার কাদির মিয়ার বাড়ির ভাড়াটিয়া গার্মেন্টকর্মী মিরাজ মিয়ার স্ত্রী। সে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে আমেনা বেগম (২২) গলায় ওড়না পেচিয়ে ঘরের ফ্যানের সঙ্গে আত্মহত্যা করেছে। হালিম নামে তাদের তিন বছরের একটি পুত্র সন্তান রয়েছে। তবে ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যু সঠিক কারণ জানা যাবে।

৮ নভেম্বর নারায়ণগঞ্জ শহরে এক বাসা থেকে শ্যামল দাস (৩০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রাতে শহরের চাষাঢ়া এলাকায় মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি গোপী নাথ দাসের বাসা থেকে ওই লাশ উদ্ধার করা হয়। নিহত যুবক গোপী নাথ দাসের ছোট ভাইয়ের ছেলে।

নিহত শ্যামল দাস হলো মদন মোহন দাসের ছেলে। পরিবারের দাবি সে মাদকাসক্ত ছিল।

পরিবারের বরাত দিয়ে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ ও খ্রিষ্টান ঐক্য পরিষদ নারায়ণগঞ্জ জেলার সেক্রেটারী প্রদীপ দাস বলেন, দুপুরের খাবার খেয়ে নিজের রুমে চলে যায় শ্যামল। রাত ৮টা বেজে গেলেও ঘর থেকে বের না হওয়ায় পরিবারের লোকজন দরজার ফাঁক দিয়ে ভেতরে দেখতে পায় শ্যামল ঝুলন্ত অবস্থায় রয়েছে। তাৎক্ষনিক ঘরে দরজা ভেঙে ঘরে প্রবেশ করে শ্যামলকে উদ্ধার করে স্বজনরা। পরে স্থানীয় ডাক্তারের কাছে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

তিনি বলেন, শ্যামল দীর্ঘদিন ধরে মাদক সেবন করতো। এ নিয়ে প্রায়ই পরিবারের পক্ষ থেকে তাকে বুঝানো হতো। ধারণা করা যাচ্ছে মাদকের নেশায় আত্মহত্যা করেছে।

সংশ্লিষ্টরা বলছেন, লাশ উদ্ধারের ঘটনাগুলোর তদন্তে নানা চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসছে। লাশ উদ্ধারের ঘটনার অধিকাংশের পেছনে হত্যাকা-ের নানা নৃশংস ঘটনা উঠে আসছে। পত্রিকার পাতায় ও টেলিভিশনের সংবাদে লাশ উদ্ধারের এরুপ ঘটনা পরবর্তীতে হত্যাকান্ডের ফলোআপে পরিণত হচ্ছে। এতে করে জনমনে আতঙ্ক বিরাজ করছে। নিরাপত্তাহিনতায় জনসাধারণ ভুগছে। দিনে দিনে নিরাপত্তহীনতার আতঙ্কা বাড়ছে।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও