চোখের জলে ফটো সাংবাদিক নয়নের বিদায়

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৩:২৫ পিএম, ১৭ নভেম্বর ২০১৯ রবিবার

চোখের জলে ফটো সাংবাদিক নয়নের বিদায়

সহকর্মী কারো ছিলেন সম বয়সী, কারো বা ছোট, কারো ছিলেন বড়। কিন্তু শেষ বিদায়ে সবাই ছিলেন এক কাতারে। শেষ নামাজের জানাযাতে পাশাপাশি দাঁড়িয়ে মেহেদী হাসান নয়নের জন্য ফেলেছেন চোখের নোনা জল। কেউ বার প্রকাশ্যেই কেঁদেছেন। কেউ বার লুকিয়ে। অনেকেই আবার নিরবে চোখের নোনা জল ফেলেছেন অঝোর ধারায়। সকলের প্রার্থনা ছিল একটাই ‘পরপারে যেন ভালো থাকে নয়ন’

১৭ নভেম্বর রোববার রাতে দেওভোগ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে নয়নের নামাজের জানাযা অনুষ্ঠিত হয়। এতে সিনিয়র সাংবাদিক, রাজনীতিক সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

নয়ন ছিলেন বাংলাদেশ ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলার সাবেক সাংগঠনিক সম্পাদক। নারায়ণগঞ্জের অনলাইন নিউজ পোর্টাল টাইমস নারায়ণগঞ্জ এর সম্পাদক ছিলেন নয়ন যার হাতেখড়ি ছিল চ্যানেল আই এর ক্যামেরাম্যান হিসেবে। পরবর্তীতে তিনি দৈনিক শীতলক্ষা সহ আরো কয়েকটি পত্রিকায় ফটো সাংবাদিক হিসেব কাজ করেন।

১৭ নভেম্বর দুপুরে রাজধানী ঢাকায় শ্যামলীতে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তাঁর এ অকাল প্রয়াণে সাংবাদিক মহলে নেমে আসে শোকের ছায়া।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৩ বছর। তিনি স্ত্রী ও এক ছেলে সন্তান সহ অসংখ্যা গুনগ্রাহী রেখে গেছেন। তার এ অকাল মৃত্যুতে নিউজ নারায়ণগঞ্জ২৪ ডটকমের পক্ষ থেকে শোক ও নিহতের পরিবারের প্রতি সমবেদনা জানান।

বাংলাদেশ ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলার সেক্রেটারী এনামুল হক সিদ্দিকী জানান, ফটোসাংবাদিক মেহেদী হাসান নয়ন দীর্ঘদিন ধরে মরণব্যাধি ব্লাড ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন। রোববার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তিনি আমাদের ছেড়ে চলে যান।

এদিকে রাতে নয়নের বাসায় যান সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক। তিনি নয়নের স্ত্রীর জন্য একটি চাকরি ও সন্তানের বিনামূল্যে পড়াশোনার উদ্যোগের আশ্বাস দেন।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও