চাকা ঘুরলেই চালককে মারধর

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৫৪ এএম, ২০ নভেম্বর ২০১৯ বুধবার

চাকা ঘুরলেই চালককে মারধর

নতুন সড়ক পরিবহন আইন স্থগিত রাখা সহ নয় দফা দাবিতে সারাদেশেই চলছে পরিবহন ধর্মঘট। যার ধারাবাহিকতায় নারায়ণগঞ্জেও এই পরিবহন ধর্মঘট চলছে। নারায়ণগঞ্জ থেকে ঢাকাগামী সকল পরিবহন বুধবার সকাল থেকে বন্ধ রয়েছে। এই পরিবহন ধর্মঘট উপক্ষো করে কোন গাড়ির চাকা ঘুরলেই চালককে মারধর করা হচ্ছে। ইতোমধ্যে নারায়ণগঞ্জ শহরের ২নং রেলগেইট সহ বিভিন্ন জায়গায় গাড়ির চাকা ঘুরানোর অভিযোগে চালককে মারধর করার ঘটনা ঘটেছে। পরে পুলিশ এসে ঘটনাস্থলের পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

জানা গেছে, নতুন সড়ক পরিবহন আইন স্থগিত রাখা সহ নয় দফা দাবিতে বুধবার সকাল ৬টা থেকে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি ডেকেছে বাংলাদেশ ট্রাক-কাভার্ডভ্যান পণ্য পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদ। ওই কর্মবিরতিতে সংহতি প্রকাশ করে সারা দেশের মতো নারায়ণগঞ্জেও সকল ধরনের গণপরিবহন বন্ধ রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ৬টা থেকেই পরিবহন শ্রমিকেরা সাইনবোর্ড এলাকায় দাবি আদায়ে বিক্ষোভ শুরু করে। তখন ব্যক্তিমালিকাধীন সহ বেসরকারি গাড়ি চলাচল করছিল। পরে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের সাইনবোর্ড এলাকায় এলোপাতাড়ি যানবাহন ফেলে রেখে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ঢাকামুখী রাস্তা বন্ধ করে দেয়। এতে করে শিবু মার্কেট থেকেই এ সড়ক তীব্র যানজট সৃষ্টি হয়েছে। কয়েক ঘণ্টা পর্যন্ত রাস্তায় দাঁড়িয়ে আছেন যানবাহন। অতিষ্ট হয়ে যাত্রীরা যানবাহন থেকে নেমে হেঁটে যেতে শুরু করেছেন। অন্যদিকে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের নারায়ণগঞ্জমুখী সড়ক ফাঁকা থাকালেও যানবাহন নেই।

এদিকে নারায়ণগঞ্জের ২ নং রেলগেট এলাকায় ধর্মঘট না মেনে সড়কে গাড়ি নামানোয় কয়েকটি প্রাইভেটকার চালক ও পরিবহন চালককে মারধর করে যান চলাচলে বিঘœ সৃষ্টি করেছে আন্দোলনকারী কয়েকজন কিশোর শ্রমিক। পুলিশ বক্সের সামনে হওয়ায় তাৎক্ষনিক পুলিশ ঘটনাস্থল থেকে ধাওয়া দিয়ে শ্রমিকদের সরিয়ে দেয়। একইভাবে নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকা সহ আরও কয়েকটি জায়গায় গাড়ি চালানোর অভিযোগে কয়েকজনক চালককে মারধর করেছে।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও