নারায়ণগঞ্জে ২ লাশে ১ খুন

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৪৮ পিএম, ২১ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার

নারায়ণগঞ্জে ২ লাশে ১ খুন

নারায়ণগঞ্জে এক একটি হত্যাকান্ডের আড়ালে নৃশংস সব তথ্য উঠে আসছে। এছাড়া লাশ উদ্ধারের ঘটনার তদন্তে নানা চাঞ্চল্যকর ঘটনা বেরিয়ে আসে। লাশ উদ্ধারের ঘটনাগুলোর অধিকাংশ সেদিকে ইঙ্গিত করে। এতে করে হত্যাকা- ও লাশ উদ্ধারের ঘটনায় প্রায় সময় আতঙ্ক বিরাজমান থাকে।

১৪ নভেম্বর থেকে ২১ নভেম্বর পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে ঘটে যাওয়া হত্যাকান্ড ও লাশ উদ্ধারের ঘটনার সচিত্র তুলে ধরা হল। এ সপ্তাহে একটি খুন ও একটি লাশ উদ্ধারের ঘটনার সচিত্র তুলে ধরা হল। তবে দুই লাশ উদ্ধারের ঘটনার মধ্যে একটি ঘটনায় নৃশংস হত্যাকান্ডের তথ্য বেরিয়ে এসেছে।

রূপগঞ্জে প্রেম সংক্রান্ত বিরোধের জেরে মো. মাওলা (১৭) নামে কিশোর নির্মম হত্যাকান্ডের শিকার হয়েছেন। নিখোঁজের ৪ দিন পর তার হাত-পা বাধা অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে নিহতের ৩ বন্ধুকে আটক করেছে পুলিশ।

আটককৃতদের দেখানো মতে ১৬ নভেম্বর সকালে উপজেলার পূর্বাচল এলাকার ১০ নং সেক্টর থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। পুলিশ ও নিহতের পরিবারের দাবি নিহত কিশোর মাওলার বন্ধু ও তার প্রেমিকার অপর প্রেমিক নাছিম আরো কয়েকজনের সহায়তায় তাকে নির্মমভাবে খুন করেছে। উপজেলা ভোলাব ইউনিয়নের পাইস্কা এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতের পরিবারের বরাত দিয়ে রূপগঞ্জ থানার এসআই নাজিমউদ্দিন জানান, গত ১৩ নভেম্বর বুধবার বিকেল ৫টার দিকে ভোলাব ইউনিয়নের পাইস্কা এলাকার কাঠমিস্ত্রি এখলাছ উদ্দিনের ছেলে অটোরিক্সা চালক মোঃ মাওলাকে (১৭) রিজার্ভ ট্রিপের কথা বলে একই এলাকার তার বন্ধু কাউসার ও সবুজ মোবাইল ফোনের মাধ্যমে বাড়ী থেকে অটোরিক্সাসহ ডেকে নিয়ে যায়। এরপর থেকে সে আর বাড়ি ফিরেনি। গ্রেপ্তারকৃতদের ব্যাপক জিজ্ঞাসাবাদের পর তাদের দেখানো মতে শনিবার সকাল ১০টার দিকে পুলিশ পূর্বাচল উপশহরের ১০ নম্বর সেক্টরের ৩১৬ নম্বর রোডের ৮ নম্বর প্লটের ঝোপের ভিতর থেকে হাত-পা বাধা অবস্থায় নিখোঁজ মাওলার অর্ধগলিত লাশ উদ্ধার করেন।

এসআই নাজিম আরো জানান, নিহত মাওলার সাথে তারাইল এলাকার লিটনের মেয়ে স্থানীয় মাদ্রাসা শিক্ষার্থী লামিয়ার সাথে প্রেম ছিল। এদিকে মাওলারই বন্ধু তারাইল এলাকার নাছিমও লামিয়াকে ভালবাসতো। নাছিম লামিয়ার জীবন থেকে মাওলাকে সরে যেতে একাধিকবার মাওলাকে বললেও সে নাছিমের কথা প্রত্যাখ্যান করে। এরই জের ধরে নাছিম ও তার সহযোগী বন্ধু পাইস্কা এলাকার মান্নানের ছেলে সবুজ, সানাউল্যার ছেলে কাউসারসহ আরো কয়েকজন মাওলাকে পরিকাল্পিতভাবে হত্যা করে।

১৫ নভেম্বর আড়াইহাজারে রাকিব (২২) নামের যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বিকালে উপজেলার সাতগ্রাম ইউনিয়নের চারিগাঁও বালুর মাঠ থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত রাকিব মাধবদী থানার চৌয়া গ্রামের জাম্মু মিয়ার ছেলে।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে লাশটি উদ্ধার করে নারায়ণগঞ্জ জেলারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। পুলিশের ধারণা তাকে শ্বাসরোধ করে হত্যা করে এখানে ফেলে রাখা হয়েছে।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও