মধ্যাহ্নভোজে মন্ত্রী আইজিপি শামীম ওসমান বাবু

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:৫৭ পিএম, ২৮ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার

মধ্যাহ্নভোজে মন্ত্রী আইজিপি শামীম ওসমান বাবু

নারায়ণগঞ্জে ৮টি উন্নয়ন প্রকল্প ও পুলিশের কমিউনিটি ব্যাংক উদ্বোধন করে সার্কিট হাউজে মধ্যাহ্নভোজে ছিলেন এসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকা পুলিশের মহা পরিদর্শক (আইজিপি) জাবেদ পাটোয়ারী। সেখানে হাজির হয়েছিলেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী এমপি, নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান ও নারায়ণগঞ্জ-২ আসনের এমপি নজরুল ইসলাম বাবু।

২৮ নভেম্বর বৃহস্পতিবার দুপুরে মধ্যাহ্নভোজের আগে জেলা পুলিশ নারায়ণগঞ্জ কর্তৃক আয়োজিত একটি অনুষ্ঠানে জেলা পুলিশ নারায়ণগঞ্জের ৮ টি উন্নয়ন প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয় বাংলাদেশ পুলিশের মহা পরিদর্শক জাবেদ পাটোয়ারী পুলিশ লাইন্স নারায়ণগঞ্জ মাঠে ফিতা এবং কেক কেটে প্রকল্প সমূহের উদ্বোধন ঘোষনা করেন। প্রকল্পগুলো হলো পুলিশ লাইন্স ব্যারাক, সদর মডেল থানার ৪র্থ, ৫ম ও ৬ষ্ঠ তলার ঊর্ধ্বমুখী স¤প্রসারণ, সিদ্ধিরগঞ্জ থানা ভবন, ফতুল্লা মডেল থানার ৪র্থ, ৫ম ও ৬ষ্ঠ তলার উর্ধ্বমুখী স¤প্রসারণ, গোপালদী তদন্ত কেন্দ্র ভবন, নারায়ণগঞ্জ জেলা পুলিশ লাইন্স আবাসিক টাওয়ার নির্মাণ কাজ, পুলিশ লাইন্স মাল্টিপারপাস হল।

পরবর্তীতে একই দিন সকাল সাড়ে ১১টায় নারায়ণগঞ্জ জেলার প্রধান বাণিজ্যিক এলাকা পঞ্চবটিতে আধুনিক ব্যাংক সেবাকে সহজলভ্য করতে আকবর টাওয়ার, হরিহরপাড়া, এনায়েত নগর, ফতুল্লা, নারায়ণগঞ্জ-এ কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের পঞ্চবটি শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করেন জাবেদ পাটোয়ারী।

উপস্থিত ছিলেন ড. মোঃ মইনুর রহমান চৌধুরী (অতিরিক্ত আইজি - প্রশাসন ও অপারেশন্স), মোঃ আব্দুস্ সালাম (অতিরিক্ত আইজি ইন্ডাস্ট্রিয়াল পুলিশ), আবু হাসান মুহাম্মদ তারিক (ডিআইজি - ফাইনান্স অ্যান্ড ডেভেলপমেন্ট), হাবিবুর রহমান (ডিআইজি - ঢাকা রেঞ্জ), জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন, মোঃ জায়েদুল আলম (পুলিশ সুপার মুন্সিগঞ্জ), মোহাম্মদ মনিরুল ইসলাম (ভারপ্রাপ্ত পুলিশ সুপার), রেজাউল হক (অধিনায়ক -ভারপ্রাপ্ত র‌্যাব-১১) প্রমুখ।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও