ফ্লাট ও জমি কেনার প্রলোভনে কোটি টাকা লোপাটকারী চাষাঢ়ায় আটক

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৫:০৯ পিএম, ১ ডিসেম্বর ২০১৯ রবিবার

ফ্লাট ও জমি কেনার প্রলোভনে কোটি টাকা লোপাটকারী চাষাঢ়ায় আটক

ফ্লাট দেয়ার কথা বলে কোটি টাকা হাতিয়ে নেয়া নারায়ণগঞ্জ শহরের ডনচেম্বার এলাকার প্রতারক মো: কামাল হোসেনকে (৪০) আটক করেছে সদর মডেল থানা পুলিশ।

রোববার (১ ডিসেম্বর) দুপুরে শহরে প্রাণ কেন্দ্র চাষাঢ়ায় পাওনাদাররা প্রতারক কামালকে উত্তম মধ্যম দেয়ার সময় পুলিশ তাকে আটক করে নিয়ে যায়।

আটককৃত মো: কামাল হোসেন শহরের ডনচেম্বার এলাকার নূর মোহাম্মদ হোসেনের ছেলে।

পাওনাদার তাছলিমা জানান, স্বপ্ন ছিল শহরে একটি ফ্লাট কিনে বসবাস করব। সে জন্য স্বামীর সারাজীবনের সঞ্চয় দিয়ে ফ্লাট কিনার জন্য মো: কামাল হোসেনকে ৮ লাখ টাকা দেই বছর খানেক আগে। আমার মত আরো ১৬ জনের কাছ থেকে ফ্লাটের জন্য টাকা দেয়। তার পরিমাণ প্রায় ৪ কোটির মত। সবার কাছ থেকে টাকা হাতিয়ে নেয়ার পর থেকে পালিয়ে বেড়ায়। রোববার দুপুরে দিকে প্রতারক মো: কামাল হোসেনকে চাষাঢ়া দেখতে পাওনাদার সবাইকে খবর দেয়। সবাই একত্র হয়ে তাকে টাকার জন্য দেয়া হয়। এসময় থানা পুািলশ তাকে আমাদের কাছ থেকে নিয়ে যায়।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরির্দশক (তদন্ত) জয়নাল আবেদীন মন্ডল জানান, জমি ও ফ্লাট দেয়ার কথা বরে কোটি টাকা হাতিয়ে নেয়া মো. কামাল হোসেন নামের প্রতারককে আটক করা হয়েছে। পাওনাদাররা অভিযোগ দিচ্ছেন। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

 


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও