তাৎক্ষণিক সড়ক মেরামতে অত্যাধুনিক গাড়ি বরাদ্দ পেল সিটি কর্পোরেশন

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:২৩ পিএম, ২ ডিসেম্বর ২০১৯ সোমবার

তাৎক্ষণিক সড়ক মেরামতে অত্যাধুনিক গাড়ি বরাদ্দ পেল সিটি কর্পোরেশন

তাৎক্ষণিকভাবে খুব অল্প সময়ের মধ্যে রাস্তা মেরামতের জন্য একটি অত্যাধুনিক গাড়ি বরাদ্ধ পেয়েছে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন। বিশ্বব্যাংকের অর্থায়নে মিউনিসিপ্যাল গভর্ন্যান্স অ্যান্ড সার্ভিসেস প্রজেক্ট (এমজিএসপি) এর আওতায় রাস্তা মেরামতের জন্য নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনকে এই গাড়ি বরাদ্ধ দেয়া হয়েছে।

২ ডিসেম্বর সোমবার দুপুরে নগর ভবনের সামনে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর কাছে আনুষ্ঠানিকভাবে এই গাড়ি হস্তান্তর করে দেয়া হয়। সেই সাথে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সম্মেলন কক্ষে সিটি কর্পোরেশনের সংশ্লিষ্ট গাড়ি চালকদের এ বিষয়ে ট্রেনিং দেয়া হয়।

এই গাড়ির মাধ্যমে রাস্তার ছোট ছোট গর্ত তাৎক্ষণিকভাবে খুব অল্প সময়ের মধ্যেই মেরামত করা হবে। ফলে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনে অধীনে থাকা রাস্তাগুলোতে যাতায়াতকালে নাগরিক বাসীদের ভোগান্তি কিছুটা কমে আসবে।

হস্তান্তরকালে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্র্তা এ এফ এম এহতেশামুল হক ও অন্যান্য কর্মকর্তা সহ মিউনিসিপ্যাল গভর্ন্যান্স এন্ড সার্ভিসেস প্রজেক্ট এর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

এ বিষয়ে নারায়ণণগঞ্জ সিটি কর্পোরেশনের উপ সহকারী প্রকৌশলী মোঃ রাশেদ মোল্লা জানান, রাস্তায় ছোট গর্ত দেখা দিলে তাৎক্ষণিকভাবে খুব সহজেই সংস্কারের জন্য এ গাড়িটির ব্যাবহার করা যাবে। এর দ্বারা নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন উন্নয়নের দিক দিয়ে আরও অনেকটা এগিয়ে গেল।

প্রসঙ্গত মিউনিসিপ্যাল গভর্ন্যান্স এন্ড সার্ভিসেস প্রজেক্ট (এমজিএসপি) এর আওতায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের অধীনে বর্তমানে ২৩ কোটি ৪৪ লাখ টাকার কাজ চলমান রয়েছে। এর আগে বিভিন্ন সময় বিভিন্ন রাস্তার নির্মাণ কাজ সম্পন্ন হয়েছে।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও