লুৎফা টাওয়ারের মালিকের চার মেয়ের সংবাদ সম্মেলন

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:১০ পিএম, ৮ ডিসেম্বর ২০১৯ রবিবার

লুৎফা টাওয়ারের মালিকের চার মেয়ের সংবাদ সম্মেলন

নারায়ণগঞ্জ চাষাঢ়াস্থ লুৎফা টাওয়ারের মালিক মরহুম হাজী আব্দুর রউফের বড় ছেলে লুৎফর রহমান সুমনের বিরুদ্ধে তাঁর রেখে যাওয়া সকল সম্পত্তি জোরপূর্বক দখলের অভিযোগ ও বোন সহ স্বামীদের নামে মিথ্যা মামলার দিয়ে হয়রানীর অভিযোগে সংবাদ সম্মেলন করেছে আব্দুর রউফের চার মেয়ে ও তাদের স্বামীরা।

৮ ডিসেম্বর রোববার সকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের হানিফ খান মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আব্দুর রউফের চার মেয়ে আসমা আক্তার সুইটি ও স্বামী আজিজুল হক, মাহমুদা মাকসুদ সোনিয়া ও স্বামী আল মাকসুদ, তানিয়া রউফ অথী, সাদিয়া রহমান ¯িœগ্ধা ও স্বামী মিজানুর রহমান।

সংবাদ মম্মেলনে চার বোনের পক্ষে লিখিত সংবাদ বিজ্ঞপ্তি পাঠ করে শুনান মাহমুদা মাকসুদ সোনিয়ার স্বামী আল মাহমুদ।

এসময় তিনি বলেন, আমাদের বাবা আব্দুর রউফ জীবিত থাকাকালীন তাঁর ওয়ারিশদের স্ত্রী, এক ছেলে ও চার কণ্যার মধ্যে তাঁর নিজ ইচ্ছায় তাঁর সম্পত্তির কিছু পরিমাণ পরিবারের সকলের মাঝে বিলি বন্টন করে যান। কিন্তু বাবার শরীরিক অবস্থার দ্রুত অবনতি হলে ঘটতে থাকলে কৌশলে বাবার সমস্ত সম্পত্তির আয় ও উপার্জন, জমির দলিলপত্র সহ ব্যাংকে গচ্ছিত সকল অর্থ নিজের আয়োত্তে নেয়।

পরবর্তিতে বাবার মৃত্যুর কয়েক মাস পর আমরা চার বোন মিলে ভাই ও মায়ের সাথে আলোচনা করতে চাইলে টালবাহানা ও অপমান করে। এমনকি আমাদের এক বোনকে দেওয়া ফ্ল্যাটের গ্যাসের লাইন কেটে দিয়ে সেখান থেকে বের করে দেয়। নারায়ণগঞ্জ সদর ও ফতুল্লা থানায় বিভিন্ন মিথ্যা অভিযোগের ভিত্তিতে দফায় দফায় জিডি করে। কিন্তু আমরা একাধীকবার থানায় ধর্না দিয়েও ন্যায় সংগত সহযোগিতা পাইনি। আমাদেরকে না জানিয়ে সৈয়দপুরে একটি জমি বিক্রি করলে আমরা উপায়ান্ত না দেখে বাবার সমস্ত জমির ন্যায্য অংশ নিজেদের নামে নামজারী করে নেই। এ ঘটনা জানার পর আমাদের নামে পৃথক তিনটি মামলা দায়ের করে।

তিনি বলেন, থানায় অভিযোগের পর কোনো সুনির্দিষ্ট প্রমাণ বা তদন্ত ছাড়াই আমাদের স্বামীদ্বয়দেরকে রাত ৩টায় ডিবি পুলিশ দিয়ে নিজ নিজ বাসস্থান থেকে ধরে নিয়ে যায়। বিভিন্ন সময়ে কর্মচারী ও অপরিচিত সন্ত্রাসীদের দিয়ে নানা ভাবে প্রাননাশের হুমকি ও ভয়ভীতি দেখাচ্ছে। এমতাবস্থায় প্রশাসনের প্রতি অনুরোধ চার বোনের ন্যায় ও সুষ্ঠু বিচার ও সকল মিথ্যা মামলার সঠিক তদন্ত সাপেক্ষে সকল মামলা নিষ্পত্তি সহ সঠিক ও ন্যায় সংগত হস্তক্ষেপ কামনা করছি।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও