শহীদ মিনারের আশেপাশে পরিচ্ছন্নতা

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৩১ পিএম, ৮ ডিসেম্বর ২০১৯ রবিবার

শহীদ মিনারের আশেপাশে পরিচ্ছন্নতা

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে নারায়ণগঞ্জে চলছে ব্যাপক প্রস্তুতি। ইতোমধ্যে নগরীর বঙ্গবন্ধু সড়কে আলোকসজ্জার কাজ করা হচ্ছে। একই সঙ্গে কেন্দ্রীয় শহীদ মিনার সংস্কার ও পরিস্কার পরিচ্ছন্নও করা হচ্ছে।

৮ ডিসেম্বর রোববার সকালে চাষাঢ়ায় কেন্দ্রীয় শহীদ মিনারে সরেজমিনে গিয়ে দেখা যায়, সিটি করপোরেশনের উদ্যোগে শহীদ মিনারের ভেঙে যাওয়া টাইলসগুলোর পরিবর্তে নতুন বসানো হচ্ছে। একই সঙ্গে শহীদ মিনারের চার পাশে ময়লা আবর্জনা পরিস্কার করে। পানি দিয়ে ধুয়ে পরিস্কার করা হচ্ছে।

একজন পরিচ্ছন্ন কর্মী জানান, শনিবার রাতে শহীদ মিনারের সামনে ভাঙা টাইলসগুলোর পরিবর্তে নতুন টাইলস বসানো হয়েছে। এছাড়াও বিভিন্ন জায়গায় ভেঙে যাওয়া অন্য টাইলসগুলোও পরিবর্তন করা হয়েছে। আর সকাল থেকে শহীদ মিনারের ভেতরে ময়লা আবর্জনা ঝাড়– দিয়ে পরিষ্কার করা হয়। পরে পানি দিয়ে ধুয়ে ফেলা হয়। ১৬ ডিসেম্বর উপলক্ষে এ কার্যক্রম করা হচ্ছে।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের পরিচ্ছন্ন কর্মকর্তা আলমগীর হিরণ বলেন, বিজয় দিবস উপলক্ষে এ সংস্কার কাজ ও পরিস্কার পরিচ্ছন্ন করার কাজ শুরু হয়েছে গত দুইদিন ধরে। ১৬ ডিসেম্বররের আগেই সব কাজ শেষ হয়ে যাবে। মূলত শহীদ মিনারের সামনে ও ভেতরে কয়েকটি টাইল ভেঙে যায় এগুলো মেরামত করা হয়। এছাড়াও শহীদ মিনারে ধুলাবালি ও ময়লা আবর্জনায় নোংরা হয়ে যায়। এসব কিছু পরিস্কার পরিচ্ছন্ন করা হয়।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও