সেলিম ওসমানের সহযোগিতায় বন্দরে বিজয় দিবসের কর্মসূচী

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৩৩ পিএম, ১৩ ডিসেম্বর ২০১৯ শুক্রবার

সেলিম ওসমানের সহযোগিতায় বন্দরে বিজয় দিবসের কর্মসূচী

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষ্যে এমপি সেলিম ওসমানের সহযোগিতায় নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় দিনব্যাপী নানা কর্মসূচির আয়োজন করেছেন উপজেলা প্রশাসন। আর অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নারায়ণগঞ্জ-৫ (শহর ও বন্দর) আসনের এমপি একেএম সেলিম ওসমান।

শুক্রবার বন্দর উপজেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শুক্লা সরকার আমন্ত্রণ বার্তায় জানান, ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস আমাদের জাতীয় জীবনে এক গৌরবময় দিন। এ দিনে সশ্রদ্ধচিত্তে স্মরণ করছি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের। বিজয়ের এ শুভলগ্নে মুক্তিযোদ্ধা ও দেশ প্রেমিক সকল জনগণকে জনাই মহান বিজয় দিবসের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

এমপি সেলিম ওসমানের সহযোগিতায় ১৬ ডিসেম্বর দিনব্যাপী অনুষ্ঠান সম্পর্কে তিনি জানান, সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে বন্দর সমরক্ষেত্র ৭১ মাঠে ৩১বার তোপধ্বনির মাধ্যমে দিবসের সূনা হবে। সকল সরকারি, বেসরকারি, স্বায়ত্বশাসিত সংস্থা, শিক্ষা প্রতিষ্ঠান, ব্যবসা প্রতিষ্ঠান, শিল্প, কল-কারখানা ও ব্যক্তিগত ভবনসমূহে জাতীয় পতাকা সঠিকভাবে উত্তোলন। সকাল সাড়ে ৭টায় পুষ্পস্তবক অর্পণ।সকাল ৮টায় অনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীত পরিবেশ। সকাল সাড়ে ৮টায় বীর মুক্তিযোদ্ধা, পুলিশ, আনসার ও ভিডিপি, ফায়ার সার্ভিস, স্কুল, কলেজ, মাদ্রাসার ছাত্র ছাত্রী, স্কাউটস, কাব সদস্য ও গার্লস গাইড সমন্বয়ে কুচকাওয়াজ ও ডিসপ্লে।

বেলা ১২টায় মহিলাদের ক্রীড়া অনুষ্ঠান, বাদ জোহর/সুবিধাজনক সময়ে স্ব স্ব ধর্মীয় প্রতিষ্ঠানে জাতির শান্তি, সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করে বিশেষ মোনাজাত /প্রার্থনা। সুবিধাজনক সময়ে হাসপাতাল, এতিমখানা, লিল্লাহ বোডিং ইত্যাদিতে উন্নতমানের খাবার পরিবেশ।

বিকেল ৩টায় প্রীতি ফুটবল প্রতিযোগিতা ‘উপজেলা পরিষদ একাদশ বনাম নাগরিক একাদশ’। বিকাল ৪টায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও মুক্তিযুদ্ধ ভিত্তিক প্রামাণ্য চিত্র প্রদর্শন।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও