লুৎফা টাওয়ারের মালিকের ছেলে গ্রেপ্তার

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:০৮ পিএম, ১৪ ডিসেম্বর ২০১৯ শনিবার

লুৎফা টাওয়ারের মালিকের ছেলে গ্রেপ্তার

নারায়ণগঞ্জের চাষাঢ়াস্থ লুৎফা টাওয়ারের মালিক মরহুম হাজী আব্দুর রউফের চার মেয়ের অভিযোগের ভিত্তিতে তাঁরই বড় ছেলে লুৎফর রহমান সুমনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

১৪ ডিসেম্বর শনিবার রাত ৮টায় চাষাঢ়া থেকে সুমনকে গ্রেপ্তার করে নারায়ণগঞ্জ সদর থানা পুলিশ। সুমনের বিরুদ্ধে তাঁর আপন চার বোনের অভিযোগ ছিল যে সে একাই তাঁদের বাবার সব সম্পত্তি জোরপূর্বক দখলে নিয়েছে। এছাড়া মা ও কর্মচারীদের দিয়ে চার বোন ও স্বামীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রনিরও অভিযোগ করে চার বোন।

গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে নারায়ণগঞ্জ সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদীন নিউজ নারায়ণগঞ্জকে বলেন, পরিবারের অভিযোগের ভিত্তিতে সুমনকে গ্রেপ্তার করা হয়েছে।

এর আগে গত ৮ ডিসেম্বর সকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের হানিফ খান মিলনায়তনে সংবাদ সম্মেলন করে সুমনের বিরুদ্ধে তাঁদের বাবার রেখে যাওয়া সকল সম্পত্তি জোরপূর্বক দখলের অভিযোগ ও বোন সহ স্বামীদের নামে মিথ্যা মামলার দিয়ে হয়রানীর অভিযোগে সংবাদ সম্মেলন করেছিলেন আব্দুর রউফের চার মেয়ে ও তাদের স্বামীরা। এসময় উপস্থিত ছিলেন আব্দুর রউফের চার মেয়ে আসমা আক্তার সুইটি ও স্বামী আজিজুল হক, মাহমুদা মাকসুদ সোনিয়া ও স্বামী আল মাকসুদ, তানিয়া রউফ অথী, সাদিয়া রহমান সুগন্ধা ও স্বামী মিজানুর রহমান।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও