মনকে বড় করতে হবে : মনিরুল

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৪:৪৩ পিএম, ২৫ ডিসেম্বর ২০১৯ বুধবার

মনকে বড় করতে হবে : মনিরুল

নারায়ণগঞ্জ ভারপ্রাপ্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম বলেছেন, আজকের এই দিনে যিশু খ্রিস্ট পাপ মোছনের জন্য পৃথিবীতে এসেছিলেন। এর মূল স্পিড আমরা সবার মাঝে ছড়িয়ে দিতে চাই। বড় দিন মানেই কেক কাটা আর ছোট ছোট শিশুদের পোষাক দেয়া না। এর চাইতেও বড় বার্তা হচ্ছে, আমাদের মনকে বড় করতে হবে। আমাদের কালিমা থেকে মুক্তি পাওয়ার একটি উপায়।

২৫ ডিসেম্বর বুধবার দুপরে উৎসব যীশু খ্রিস্টের জন্মদিন (বড় দিন) উপলক্ষে সাধু পৌলের গীর্জা পরিদর্শন শেষে তিনি এসব কথা বলেন। এসময় তিনি ও ব্যাপ্টিষ্ট চার্চে পরিদর্শন করতে যান এবং খ্রিষ্টান স¤প্রদায়ের লোকজনের সাথে ফুলেল শুভেচ্ছা ও বড় দিনের কেক কেটে আনন্দ ভাগাভাগি করে নেন।

ভারপ্রাপ্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম বলেন, ধর্ম যার যার উৎসব সবার। আমরা সাম্প্রদায়িক বাংলাদেশের স্বপ্ন দেখি। আমরা এমন একটা বাংলাদেশের স্বপ্ন দেখি, যেখানে প্রতিটি ধর্মের মানুষ সমান অধিকার ভোগ করবে। সবাই সমান, কারও অধিকার বেশি না আবার কারও অধিকার কম না। খ্রিস্ট মাস আমরা উৎসব হিসেবে উদযাপন করতে চাই। এখানে সকল ধর্মের মানুষই এসেছেন। এটাই হচ্ছে বাংলাদেশের সৌন্দর্য্য।

তিনি আরও বলেন, সারা বিশ্বর মধ্যে বাংলাদেশ আলাদা একটা সম্মানে চলে গেছে। এটার কারণ হচ্ছে সাম্প্রদায়িক সম্প্রীতি। পুলিশ সকলের নিরাপত্তা নিশ্চিত করেছে। আমরা অনেক ব্যস্ত থাকি, তারপরেও এসেছি আপনাদের সাথে আনন্দকে ভাগাভাগি করতে। অন্যান্য ধর্মীয় উৎসব যেভাবে পালন করা হয়ে থাকে ঠিক একইভাবে আমরা এই খ্রিস্ট মাস উৎসবকেও উদযাপন করতে চাই।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার “ক” সার্কেল মেহেদী ইমরান সিদ্দিক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) জনাব সুভাশ চন্দ্র সাহা, সহকারী পুলিশ সুপার (ট্রাফিক) মো. সালাউদ্দীন আহম্মেদ ও সদর থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান সহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও