টানবাজারে তিন ক্রাইম জোন : কাউন্সিলর অসিত

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:১২ পিএম, ১২ ফেব্রুয়ারি ২০২০ বুধবার

টানবাজারে তিন ক্রাইম জোন : কাউন্সিলর অসিত

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৫নং ওয়ার্ড কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস বলেছেন, অন্যান্য ওয়ার্ডের তুলনায় আমার ওয়ার্ডে অপরাধ কম। আমার ওয়ার্ডের পরিষ্কার পরিচ্ছন্ন কাজের পাশাপাশি মাদক প্রতিরোধ সহ বিভিন্ন সামাজিক আন্দোলনে ৫টি সংগঠন কাজ চালিয়ে যাচ্ছে।। এই এলাকায় আইনশৃংঙ্খলা পরিস্থিতি যদি উন্নতি করতে হয় তাহলে পুলিশের পাশাপাশি এলাকাবাসীর মধ্যে সংগঠন গড়ে তুলতে হবে।  পুলিশ ও সংগঠন ঐক্যবদ্ধ হয়ে কাজ করলেই আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতি করা সম্ভব। এ ওয়ার্ডে ৩টি ক্রাইমজোন আছে।  সেগুলো হলো বন্দর সেন্ট্রাল খেয়াঘাট থেকে নিতাইগঞ্জ খাল ঘাট পর্যন্ত শীতলক্ষ্যা নদীর পশ্চিম তীরের ওয়াকওয়ে, মীনাবাজার অলংকার প্লাজা (হংস হল) থেকে থানা পুকুর পাড় পর্যন্ত ও বংশাল ও এর আশে পাশের দুটি গলিতে বহিরাগতরা এসে স্থানীয় দুই একজনের সহযোগিতায় মাদক বিক্রি সহ বিভিন্ন অপরাধ করে থাকে।

১২ জানুয়ারী বিকাল ৪টায় নাসিক ১৫নং ওয়ার্ডের বংশাল এলাকায় নারায়ণগঞ্জ সদর মডেল থানার আয়োজনে বিট পুলিশিং ও উঠান বৈঠকের বিশেষ অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকী ও জেলা যুবলীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল কাদির, ১৫নং ওয়ার্ড কমিউনিটি পুলিশের সভাপতি সংকর সাহা।

এ সময় এলাকাবাসী বলেন, মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করতে হবে। এলাকায় শীতলা মন্দিরে চুরি হয়েছে। পুলিশের টহল বাড়িয়ে দিতে হবে। পুলিশের সাথে অপরাধিদের সম্পর্ক থাকবে না।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও