এপার ওপার বাংলার প্রেম থেকে বিয়ে বাপ্পী মৌয়ের

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৪৯ পিএম, ১৩ ফেব্রুয়ারি ২০২০ বৃহস্পতিবার

এপার ওপার বাংলার প্রেম থেকে বিয়ে বাপ্পী মৌয়ের

ভালোবাসার অপর পিঠে নাকি ঘৃণা থাকে কিন্তু আমি বলি ভালোবাসার অপর পিঠে ভালোবাসাই থাকে। শুধু ভালোবাসাই ভালোবাসর জন্ম দেয়। তারপরও বারবার বলতাম আরো বড় চিঠি চাই, আরো গহীন মনের কথা জানতে চাই, জানতে চাই তোমার স্বপ্ন। দীর্ঘ ১ মাস অপেক্ষা প্রতি উত্তরের। কি আসবে সেই চিঠিতে কি লিখবে? ভালোবাসার মানুষটা কেমন আছে। এমন জল্পনা কল্পনা করে কেটে যেতে জয় কে রায় চৌধুরী বাপ্পীর ১ মাস। তারপর চিঠি পড়ে পুনরায় ভালোবাসার প্রতি উত্তর। এভাবে কাটে যাচ্ছিলো বাপ্পীর প্রেমের জীবন।

বাংলাদেশের পাশ্ববর্তী দেশ ভারতের কলকাতার পারিবারিক এক অনুষ্ঠানে বাপ্পীর মনে জায়গা করে নেয় সুন্দরী মৌ। প্রথম দেখায় ভালোবাসার প্রস্তাব না জানালেও দ্বিতীয় বার এ ভুল করেনি বাপ্পী। তারপর থেকেই অপেক্ষা। বাপ্পী নারায়ণগঞ্জের অন্যতম ব্যবসায়ী প্রয়াত রণবীর রায় চৌধুরী ও কনক রায় চৌধুরীর একমাত্র ছেলে জয় কে রায় চৌধুরী বাপ্পি। ১৯৭৩ সালের ১৩ জানুয়ারি জন্মগ্রহণ করেন।

দূরত্ব যতই হোক ভালোবাসা মানুষকে কাছে আনে সেটাই প্রমান করে দেখালেন বাপ্পী। মৌ কলকাতায় বসবাস করতেন আর বাপ্পী নারায়ণগঞ্জে। দুই দেশের কাটাঁতারের বেড়াটাই বাধা হয়ে গিয়েছিল মৌ আর বাপ্পীর। ভালোবাসার খোঁজ খবর নিতে শুধু চিঠিই প্রধান মাধ্যম ছিল বাপ্পীর। যদিও কয়েক মাস পর পর ডিআইটি বাণিজ্যিক এলাকার স্টুডিওর টিএনটি ফোন থেকে অনেক টাকা খরচ করে কয়েক মিনিট কথাও বলতো বাপ্পী। দুইজনের এ মধুর ভালোবাসার সম্পর্ক দুই দেশের কাটাতারের বেড়াকেও ভেঙ্গে ফেলে। ৪ থেকে ৫ বছরের ভালোবাসার পর পারিবারিকভাবে ১৯৯৮ সালে বিয়ে করেন মৌ রায় চৌধুরীকে। তাদের ভালোবাসার জীবনে রয়েছে একমাত্র ছেলে রনন।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও