দেশ অচল করে দেওয়ার হুঁশিয়ারী কাউসার পলাশের

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:২২ পিএম, ১৮ ফেব্রুয়ারি ২০২০ মঙ্গলবার

দেশ অচল করে দেওয়ার হুঁশিয়ারী কাউসার পলাশের

সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানের বিরুদ্ধে অভিনেতা ইলিয়াস কাঞ্চনের দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ আন্তঃজিলা ট্রাক চালক ইউনিয়ন পাগলা শাখার নেতাকর্মীরা। মঙ্গলবার ১৮ ফেব্রুয়ারী দুপুরে পাগলা এলাকা থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়।

শ্রমিক লীগ নেতা ও বাংলাদেশ আন্তঃজিলা ট্রাক চালক ইউনিয়ন পাগলা শাখার সভাপতি কাউসার আহম্মেদ পলাশ বলেন, পরিবহন শ্রমিকরা সকল পেশাজীবীর মানুষকে পরিবহনে সেবা দিয়ে যাচ্ছে। আর বার বার সেই শ্রমিকরাই অবহেলিত হচ্ছে। ঠুকে দেয়া হচ্ছে মিথ্যা ও হয়রানিমূলক মামলা। শাহজাহান খান এমপির বিরুদ্ধে ইলিয়াস কাঞ্চনের দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। অন্যথায় সারাদেশ অচল করে দেয়া হবে।

প্রতিবাদ সভায় আরো বক্তব্য রাখেন বাংলাদেশ আন্তঃজিলা ট্রাক চালক ইউনিয়ন পাগলা শাখার কার্যকরী সভাপতি বাবুল আহম্মেদ, সহ-সভাপতি তাবু, সাধারন সম্পাদক জজ মিয়া, যুগ্ন সাধারন সম্পাদক ফিরোজ মিয়া, সাংগঠনিক সম্পাদক বশির মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক ওবায়েদুর রহমান ওবায়েদ, বাংলাদেশ আন্তঃজিলা ট্রাক চালক ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সদস্য ফারুক আকন।

আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আন্ত জিলা ট্রাক চালক ইউনিয়ন দক্ষিন বঙ্গের লাইন সম্পাদক আবুল হোসেন, ইউনাইটেড ফেডারেশন গার্মেন্টস ওয়ার্কার্স এর নারায়ণগঞ্জ জেলার সভাপতি শাহাদাত হোসেন সেন্টু, মোঃ বাবুল, জাকির প্রধান প্রমুখ।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও