নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে প্রতিবন্ধী চাকরি করছে : আইভী

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৩৮ পিএম, ২৩ ফেব্রুয়ারি ২০২০ রবিবার

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে প্রতিবন্ধী চাকরি করছে : আইভী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে আপনারা দৃষ্টি প্রতিবন্ধীরা যে লেখাপড়া করছেন আপনারা যে এত ট্যালেন্ডেড সেটা আমার জানা ছিলনা। আপনারা যেমন লেখাপড়া করছেন কেউ জব করছেন কেউ কবিতা আবৃত্তি করছেন কেউ আবার গান করছেন। আপনাদের এই প্রোগ্রামে উপস্থিত হতে না পারলে এ বিষয়ে আমার জানাই হতো না। আমরা প্রার্থনা আপনারা যে যেখানেই থাকেন না কেন সরকার যাতে আরো বেশী সহযোগিতা করে সে বিষয়ে আমি জোর দাবি জানাবো। আমি কতটুকু করতে পারবো জানি না তবে আমি সর্বাত্মক চেষ্টা করবো। আমরা নারায়ণগঞ্জ সিটি করপোরেশনও নারীদের উন্নয়নে, প্রতিবন্ধী শিশুদের নিয়ে কাজ করছি। ইতিমধ্যে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে একজন শারীরিক প্রতিবন্ধী চাকরী করছে। আরো একজন নিয়োগ দেয়ার পরিকল্পনা রয়েছে। তবে আপনাদের বিষয়ে আমার জানা ছিলনা। এটা আমার দুর্ভাগ্য। তবে আমি সর্বাত্মক চেষ্টা করবো আপনাদের বিষয়টি সরকারের উপরের মহলে তুলে ধরার যাতে আপনারা ভাল কোন চাকরি পেতে পারেন। আমাকে কোন প্রয়োজন মনে করলে জানাবেন আমি চেষ্টা করবো। যেখানেই থাকেন একটা কথা মনে রাখবেন আপনারা যে পরিশ্রম ও সংগ্রাম করছেন সমস্ত প্রতিকূলতাকে ছাপিয়ে নিজেদের দাঁড় করানোর জন্য সেটার সুফল আপনারা অবশ্যই পাবেন।

শনিবার ২২ ফেব্রুয়ারী বিকেল সাড়ে ৪টায় দিকে নারায়ণগঞ্জের ফতুল্লার পঞ্চবটিস্থ এনসিসি অ্যাডভেঞ্চারল্যান্ড ওয়াটার পার্কে ঢাকা বিশ্ববিদ্যালয়ের দৃষ্টি প্রতিবন্ধীদের মিলনমেলায় উপস্থিত হয়ে এসব কথা বলেন  মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর সৌজন্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৪০ জন দৃষ্টি প্রতিবন্ধী ও তাদের ২০ জন গাইড পঞ্চবটিস্থ এনসিসি অ্যাডভেঞ্চারল্যান্ড ওয়াটার পার্কে মিলনমেলায় অংশ নেয়।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও