টানবাজারে কিশোর গ্যাং লিডার শামীম গ্রেফতার

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৪৩ পিএম, ২৫ ফেব্রুয়ারি ২০২০ মঙ্গলবার

টানবাজারে কিশোর গ্যাং লিডার শামীম গ্রেফতার

সরকারী কাজে বাধা, মাদক বিক্রি, সন্ত্রাসী কর্মকান্ড সহ একাধিক মামলার আসামী কিশোর গ্যাংয়ের লিডার শামীম ওরফে ক্যাড়া শামীম বাহিনীর প্রধান শামীমকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার ২৫ ফেব্রুয়ারি দুপুরে তাকে ৫৪ ধারায় আদালতে পাঠিয়েছে পুলিশ। গ্রেফতারকৃত শামীম ওরফে ক্যাড়া শামীম নারায়ণগঞ্জ শহরের টানবাজার র‌্যালীবাগান এলাকার মোক্তার হোসেন ভুট্টুর ছেলে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার এস আই সজীব জানান, সোমবার রাতে এক কিশোরকে মারধর করা অভিযোগে শামীমকে আটক করা হয়েছিল। তার বিরুদ্ধে বিভিন্ন অপকর্মের অভিযোগ পাওয়া গেছে। সে সরকারী কর্মকর্তা, টানবাজার ও এলাকাবাসীদের উপর হামলা সহ মাদক ও সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত। তাকে ৫৪ ধারায় আদালতে পাঠানো হয়েছে।

এলাকাবাসী জানান, শামীম ওরফে ক্যাড়া শামীম কিছু কিশোর নিয়ে গ্যাং তৈরি করেছে সে গ্যাংয়ের লিডার শামীম।

এলাকাবাসি আরো জানান, শামীম ওরফে ক্যাড়া শামীমের বাবা মোক্তার হোসেন ভুট্টু র‌্যালীবাগান এলাকায় মাদক বিক্রি করতো। অপকর্ম করার কারণে এলাকাবাসী তাদেরকে মহল্লা ছাড়া করেছিল। পরে তাদের এলাকাবাসীর কাছে ক্ষমা চেয়ে আর কোন অপরাধমূলক কর্মকান্ডের সাথে জড়িত হবে না বলে মুচলেখা দিয়ে আবার এলাকায় ফিরে আসে। সম্প্রতি মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের লোকজনদের উপর হামলার করে তার মা বিউটিকি ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এসময় তার মা ৪০০ পিস ইয়াবা সহ গ্রেফতার হয়েছিল। সে মামলার আসামি শামীম নিজেও।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও