হঠাৎ বৃষ্টিতে স্তব্ধ নারায়ণগঞ্জ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৪৮ পিএম, ২৫ ফেব্রুয়ারি ২০২০ মঙ্গলবার

হঠাৎ বৃষ্টিতে স্তব্ধ নারায়ণগঞ্জ

ষড়ঋতুর দেশে শীতের শীতের মৌসুম শেষ হয়েছে সবে কদিন। বসতেন্তর শুরুটা রোদেলা আবহাওয়ায় শুরু হলেও হঠাৎ সেই জায়গা দখল করেছে বৃষ্টি। কয়েকদিনের রোদের পর হঠাৎ এ বৃষ্টিতে দুর্ভোগে পড়ে নগরবাসী। বৃষ্টিতে কর্মব্যস্ত নগরীর আটকা পড়েছে জনজীবনের গতি। ব্যস্ত নগরীতে হঠাৎ বৃষ্টিতে দুর্ভোগে পড়েছে খেটেখাওয়া মানুষগুলো।

২৫ ফেব্রয়ারি মঙ্গলবার সকাল থেকে গুড়ি গুড়ি বৃষ্টি শুরু হয়। শীত বিদায় নিলেও মৃদু বাতাসে গরমের তেমন অনুভূতি নেই বললেই চলে। শীতের মৌসুম চলে গেলেও একটা ঠান্ডা অনুভতি ছিলো সকাল থেকেই। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বৃষ্টর খামখেয়ালিপনাও বাড়তে থাকে। কখনো গুড়ি গুড়ি আবার কখনো একটু গতিতে। মুষলধারে বৃষ্টি না হলেও এভাবেই চলেছে সারাদিন। কিন্তু এ অল্প বৃষ্টিতে শহরের রাস্তা ফাঁকা হয়ে যায়।

পথচারী অনিক নিউজ নারায়ণগঞ্জকে বলেন, ‘একেবারে গুড়িগুড়ি বৃষ্টি। শহরে এ বৃষ্টি মানুষ উপভোগই করে। কারণ এই বৃষ্টিতে শরীরও ভিজে না। আবার গরমও লাগে না। বাড়তি সুবিধা হিসেবে বৃষ্টির জন্য অনেকে শহরে আসে না। ফলে শহর তুলনামূলক ফাঁকা থাকে। তাই শহরে চলাচল করতেও ভালো লাগে।’

তবে ভিন্ন গল্প শোনালেন শহীদ মিনারের ফুচকা বিক্রেতা কবির হোসেন নিউজ নারায়ণগঞ্জকে বলেন, সকাল থেকে বৃষ্টির কারণে মানুষ খুব কম আসছে। তবে যারা আসছে তাঁদের অনেকেই খুব ব্যস্ত। সকাল থেকে বেচাকেনা একেবারে কম। এখানে সবগুলো দোকানেই একই অবস্থা। শহীদ মিনার এই সময় মানুষে ভরে থাকে কিন্তু আজকে একে বারে ফাঁকা।

আন্তর্জাতিক আবহাওয়া পর্যবেক্ষণ সংস্থা আকুয়া ওয়েদারের তথ্যমতে সকাল থেকে গুড়ি গুড়ি বৃষ্টি রাতের অব্যাহত থাকবে। এছাড়া বৃষ্টির সম্ভাবনা আরো কয়েকদিন থাকবে।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও