তদবির শোনা হবেনা : ইউএনও নাহিদা বারিক

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৪৪ পিএম, ২৬ ফেব্রুয়ারি ২০২০ বুধবার

তদবির শোনা হবেনা : ইউএনও নাহিদা বারিক

নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক বলেছেন, কেন্দ্রীয় সমবায় সমিতি থেকে যারা ঋণ নিয়েছে তাদের ঋণ পরিশোধে তাগিদ দিতে হবে। যদি কেউ নিয়মিত ঋণ পরিশোধ না করে তাহলে তাদেরকে আর দ্বিতীয়বার কোনভাবেই যেন ঋণ প্রদান না করা হয়। তাদের পরবর্তীতে ঋণ প্রদানের বিষয়ে কোন তদবির শোনা হবেনা। এই প্রতিষ্ঠানে যারা কর্মরত রয়েছে তাদেরকেও জবাবদিহি করতে হয়।

বুধবার ২৬ ফেব্রুয়ারী সকালে নারায়ণগঞ্জ সদর উপজেলা মিলনায়তনে অনুষ্ঠিত সদর উপজেলায় উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেডের ৩২ তম বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন নাহিদা বারিক। সদর উপজেলা পল্লী উন্নয়ন কার্যালয়ের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়েছে।

সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেড এর সভাপতি ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ ইয়াসিন মিয়া এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা পল্লী উন্নয়ন এর উপ-পরিচালক সামসুন নাহার। সদর উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ বেলাল হোসেন এর সঞ্চালনায় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা সমবায় কর্মকর্তা মোঃ নাজমুল হাসান, উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিঃ এর সহ সভাপতি মোঃ নূর হোসেন, সিদ্ধিরগঞ্জ মিজমিজি দক্ষিণ পাড়া কৃষক সমিতির ম্যানেজার মোস্তফা কামাল। এছাড়াও সমবায় সমিতি লিঃ এর পর্ষদের পরিচালকদের মধ্যে বক্তব্য রাখেন মোঃ আবেদ আলী, আহমেদ শামীম, আলাউদ্দিন বারী ও শাহিদা বেগম প্রমুখ।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও