তিন ছেলের উপর হামলার বিচার ষাটোর্ধ্ব বাবার সংবাদ সম্মেলন

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৪৩ পিএম, ২৭ ফেব্রুয়ারি ২০২০ বৃহস্পতিবার

তিন ছেলের উপর হামলার বিচার ষাটোর্ধ্ব বাবার সংবাদ সম্মেলন

সোনারগাঁ থানাধীন ভারগাও কাজীপাড়া বেড়িবাধ সংলগ্ন রাস্তায় দলবল নিয়ে দা, চাপাতি, চাইনিজ কুরাল, লোহার রড সহ ধারালো অস্ত্র সুসজ্জিত হয়ে তিন ভাইয়ের উপর সন্ত্রাসী হামলা চালানো হয়। এ সন্ত্রাসী হামলায় এক ভাই নিহত হয়েছে ভেবে উপস্থিত সকলকে একই কায়দায় হত্যার হুমকি দিয়ে সাক্ষ্য না দেওয়ার হুমকি দেয় সন্ত্রাসীরা। এখনো ক্রমাগত হত্যার হুমকি দিয়ে যাচ্ছে বলে অভিযোগ ভুক্তভোগী পরিবারকে।

২৭ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের হানিফ খান মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন তিন সন্তানের ষাটোর্ধ পিতা আব্দুল রফিক।

ঘটনাটি গত ১১ ফেব্রুয়ারীর। এ সন্ত্রাসী হামলায় আহতরা হলেন সাইফুল, ইসমাইল ও আব্দুল্লাহ। তিন ভাইয়ের মধ্যে সাইফুল এখনো বঙ্গবন্ধু শেখ মুজিব হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে এবং ভূমিদস্যুতার কাজে সহযোগীতা না করায় তিন ছেলেকে নৃশংস ভাবে কুপিয়ে হত্যা করার চেষ্টা করা হয়েছে বলে দাবি করেন তিনি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য তিনি বলেন, দলবল নিয়ে ধারারো অস্ত্র দিয়ে কুপিয়ে আমার ছেলে ইসমাইরকে জখম করে আমিন, শরীফ গং। এসময় তাঁরা ইসমাইলের দোকান থেকে ১৫হাজার টাকা লুট করে নিয়ে যায়। এরপর আমার আরেক ছেলে আব্দুল্লাকে মাথায় ও পায়ে কুপিয়ে যখম করে। এরপর আরেক ছেলে সাইফুলকে কুপিয়ে রক্তাক্ত করে ও হাত পায়ের রগ কেটে দেয়। এসময় সাইফুলকে মৃত ভেবে আমিন গং পালিয়ে যাওয়ার সময় কেউ সাক্ষ্য দিলে তাঁরও এই পরিণতি হবে।

তিনি আরো বলেন, এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলা করায় আমিন গং আমাকে ও পরিবারেরর সবাইকে হত্যার হুমকি দিচ্ছে। তাই পরিবারের সবাই ভয়ভীতি ও আতঙ্কের মধ্যে আছি। আমি প্রশানের কাছে ন্যায় বিচারের প্রত্যাশা করছি।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও