নারায়ণগঞ্জে সেপটিক ট্যাংক বিস্ফোরণে শিশুর মৃত্যু,বাবা-মা সহ আহত ৪

সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৩:১৩ পিএম, ২৭ মার্চ ২০২০ শুক্রবার

নারায়ণগঞ্জে সেপটিক ট্যাংক বিস্ফোরণে শিশুর মৃত্যু,বাবা-মা সহ আহত ৪

নারায়ণগঞ্জ শহরের একটি দুই তলা ভবনের সেপটিক ট্যাংকের বিস্ফোরণে আহমদ হোসেন নামে ৭ মাসের শিশু মারা গেছে। এ ঘটনায় শিশুটির বাবা, মা ও ভাইবোন আহত হয়েছে। তাদের মধ্যে তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

২৭ মার্চ শুক্রবার ভোরে শহরের ১নং বাবুরাইল এলাকার বাদশা হাজীর বাড়ির নিচ তলার বাসায় ওই ঘটনা ঘটে।

নিহত আহমদ হোসেন একই এলাকার তোফাজ্জল হোসেনের ছেলে। আহতরা হলেন, তোফাজ্জল হোসেন (৫০), তার স্ত্রী ফেরদৌসী বেগম (৩০), বড় মেয়ে হালিমা আক্তার (১১) ও ছেলে মুহাম্মদ হোসেন (৯)।

তোফাজ্জল হোসেনের ভাই রাকিব উদ্দিন জানান, ‘২তলা ভবনের নিচ তলায় দুটি রুমে তোফাজ্জল হোসেন তার পরিবার নিয়ে ভাড়ায় বসবাস করেন। যার মধ্যে একটি রুমের নিচেই ছিল সেপটিক ট্যাংক। ট্যাংক থেকে গ্যাস বের হওয়ার কোনো পথ ছিল না। আজ ভোর পৌনে ৫টার দিকে আচমকা ট্যাংকটিতে বিস্ফোরণ হয়। এতে সেপটিক ট্যাংকের মুখো ছড়িয়ে ছিটিয়ে পড়ে ও ভবনের দেয়াল ভেঙে যায়। তখন গুরুতর আহত হন ঘুমন্ত আহমদ হোসেন, তাঁর মা ফেরদৌসী, বোন হালিমা ও ভাই মুহাম্মদ হোসেন। পাশে রুমে থাকা বাবা তোফাজ্জল হোসেনও আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার ৭ মাসের আহমদ হোসেনকে মৃত ঘোষণা করে। আর অন্যদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এদিকে একইদিনে বাদশা হাজীর বাড়ির থেকে ৫০ গজ দূরে তাঁতীপাড়া এলাকায় আরেকটি নির্মাণাধীন ভবনের সেপটিক ট্যাংক বিস্ফোরণ হয়। তবে তাতে কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন বলেন, ভোরে দুইটি বাড়ির সেপটিক ট্যাংক বিস্ফোরণ হয়। এতে একটি বাড়ির শিশু সহ ৫জন আহত হয়। পরে শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। অন্যদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্য বাড়িটি নির্মাণাধীন ছিল সেখানে কেউ হতাহত হয়নি।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও