নারায়ণগঞ্জ ঘরে ঘরে পৌছালো সরকারি ত্রাণ (ভিডিও)

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:৪৯ পিএম, ২৮ মার্চ ২০২০ শনিবার

নারায়ণগঞ্জ ঘরে ঘরে পৌছালো সরকারি ত্রাণ (ভিডিও)

নারায়ণগঞ্জের সদর উপজেলার ৭টি ইউনিয়নে গরীব ও দুস্থদের ঘরে ঘরে প্রধানমন্ত্রীর ত্রাণ সামগ্রী পৌছে দেয়া হয়েছে।

শনিবার (২৮ মার্চ) দিনব্যাপী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক এ ত্রাণ সামগ্রী পৌছে দেন। এসময় সেনাবাহিনী, পুলিশ ও প্রশাসনের কর্মকর্তা কর্মচারীরা তাকে সহায়তা করেন।

নাহিদা বারিক জানান, ৭টি ইউনিয়ন ও ওয়ার্ডগুলোতে টিম করে ত্রাণ সামগ্রী ঘরে ঘরে পৌছে দেয়া হয়েছে। আমরা বাইরে আছি আপনারা ঘরে থাকুন। আপনাদের খাবার ও সকল প্রয়োজনীয় জিনিস ঘরে পৌছে দেয়া হবে। নিজেদের বাঁচাতে ও আপনার আশেপাশের মানুষকে বাঁচাতে আপনি ঘরে অবস্থান করুন।

তিনি জানান, ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, লবন ও আলু।

আরও উপস্থিত ছিলেন ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আসাদুজ্জামান, ঢাকা সাভার থেকে আগত সেনাবাহিনীর ক্যাপ্টেন মো. জোবায়ের বিন জহির, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আনোয়ার হোসেন, উপজেলা আনসার ও বিডিবি অফিসার অজিত কুমার দাস।

এসময় তিনি এলাকাবাসীর উদ্দেশে বলেন, আপনারা ঘরে থাকুন সুস্থ্য থাকুন। এজন্য আমরা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সার্বিক ভাবে সহযোগিতা করে যাবো। বিনা কারনে ঘর থেকে কেউ বের হবেন না। রাস্তা ঘাটে হাট বাজারে সমাগাম হবেন না। করোনা ভাইরাস একজনের কাছ থেকে আরেকজনের মধ্যে ছড়ায়। তাই নিজে নিরাপদে থাকুন এবং অন্যকেও নিরাপদে থাকার পরামর্শ দেন।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও