অসহায়দের পাশে থাকতে বিত্তবানদের আহবান কাউন্সিলর শওকতের

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৩:১৫ পিএম, ২৯ মার্চ ২০২০ রবিবার

অসহায়দের পাশে থাকতে বিত্তবানদের আহবান কাউন্সিলর শওকতের

নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া, বাগে জান্নাত ও মিশনপাড়া এলাকার দুঃস্থদের পরিবারদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন নাসিক ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু।

ওই সময়ে তিনি এই নোভেল করোনা ভাইরাসের প্রতিরোধে বাসায় রয়েছে, সেই অসহায়দের মধ্যে বিত্তবানদের পাশে দাঁড়ানো আহবান জানাচ্ছি। দিন দিন গরীব পরিবারের মধ্যে খাদ্যের সংকট সৃষ্টি হচ্ছে। এগুলো খাদ্য সামগ্রী দেয়া না হলে, সামনে সময়গুলো কঠিন হয়ে দাড়াতে পারে।

নোভেল করোনা ভাইরাসের প্রতিরোধে করোনা ভাইরাসের সপ্তাহ ব্যাপী জীবানুনাশ স্প্রে, হেক্সিসল, মাস্ক ও সাবান বিতরণ শেষে ৩০ মার্চ সকাল ১০টায় নিজ কার্যালয় মাঠ প্রাঙ্গণে এবার টানা দ্বিতীয় দিনের মত অসহায় পরিবারদের জন্য খাদ্য সামগ্রী দিলেন নাসিক ১২নং ওয়ার্ডের কাউন্সিলর শওকত হাসেম শকু। চাউল, তেল, আলু, পিয়াজ, মশুর ডাল ও লবন সামগ্রী বিতরণ করা হয়।

উপস্থিত ছিলেন কাউন্সিলর সচিব মোঃ সিয়াম হোসেন, ফারুক আহম্মেদ রিপন, মাহবুব হাসান জুলহাস, মোঃ আলী হাসান, নবী হোসেন, মোঃ দোলন প্রমুুখ।

কাউন্সিলর শওকত হাসেম শকু জানান, আমার নিজ উদ্যোগে এই পরিবারের প্রতি সামাজিক দূরত্ব রেখেই (গোল চিহৃ করে) নিজ কার্যালয় মাঠ থেকে টানা দ্বিতীয় দিনে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। যে পর্যন্ত সুস্থ আছি, মানুষের কল্যাণ কাজ করে যাবো, ইনশাল্লাহ।

টানা সপ্তাহব্যাপী নাসিক ১২নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় জীবানুনাশক স্প্রে দেয়া হয়েছে। বাসায় বাসায় ও জনসাধারণের কাছে সাবান, মাস্ক ও হেক্সিসল বিতরণ করা হয়েছে। টানা বাসায় বসে থাকায় গরীব মানুষরা এখন খাবারের অভাবে দিন কাটাছে। তিনি জানান. সপ্তাহব্যাপী পরপরও এখনো এলাকাগুলোতে জীবানুনাশক স্প্রে তে ব্যবহার করা হয়েছে ১৫ লিটার পানির সাথে ১১২ মিলি স্যাভলন দেয়া হচ্ছে। এটি যানবাহন জীবানুনাশক করতে খুবই উপকারী।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও