চতুর্থ দিনে জীবানুনাশক পানির সাথে মশার ওষুধ স্প্রে করলো দিনা

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:১৯ পিএম, ৩১ মার্চ ২০২০ মঙ্গলবার

চতুর্থ দিনে জীবানুনাশক পানির সাথে মশার ওষুধ স্প্রে করলো দিনা

প্রানঘাতি করোনা ভাইরাস প্রতিরোধে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর আয়েশা আক্তার দিনার উদ্যোগে ওয়ার্ডজুড়ে চতুর্থ দিনের মতো জীবানুনাশক পানি ছিটানো অব্যাহত রয়েছে। সেই সাথে মশার ঔষধও স্প্রে করা হয়েছে।

৩১ মার্চ মঙ্গলবার সকাল থেকে শুরু করে রাত অবধি আয়েশা আক্তার দিনা নিজে উপস্থিত থেকে তার সংশ্লিষ্ট এলাকায় করোনা ভাইরাস প্রতিরোধে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নিয়োজিত ক্লোরিন মিশ্রিত জীবানুনাশক পানি ছিটানোর সাথে সাথে মশার ঔষধও স্প্রে করেছেন।

এর আগে গত ২৮ মার্চ, ২৯ মার্চ ও ৩০ মার্চ সারাদিনজুড়ে আয়শা আক্তার দিনা নিজে উপস্থিত থেকে তার বিভিন্ন এলাকায় করোনা ভাইরাস প্রতিরোধে ক্লোরিন মিশ্রিত জীবানুনাশক এই পানি ছিটিয়েছেন।

এ বিষয়ে আয়শা আক্তার দিনা বলেন, করোনা ভাইরাস মোকাবেলায় আমি সর্বক্ষণ সাধারণ মানুষের সেবা দেওয়ার জন্য অতন্দ্র প্রহরীর মত কাজ করছি। দেশ ও জাতির মঙ্গলের জন্য আপনার সবাই ঘরে থাকুন। আপনাদের সেবা দেওয়া আমার ঈমানি দায়িত্ব। আর আপনাদের ঘরে থাকা হলো সচেতন নাগরিকের দায়িত্ব। করেনা ভাইরাস প্রতিরোধে নেয়া বিভিন্ন কার্যক্রমের অংশ হিসেবে রাস্তায় রাস্তায় ক্লোরিন মিশ্রিত ছিটিয়েছিল। আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও