মানুষ এখনও সচেতন হচ্ছে না : বিন্নি

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৪৬ পিএম, ৩১ মার্চ ২০২০ মঙ্গলবার

মানুষ এখনও সচেতন হচ্ছে না : বিন্নি

নিজের ৩ ওয়ার্ডেও রাস্তা,অলি গলি ও মানুষের বাড়ীতে জীবনা নাশক স্প্রে অব্যাহত রাখবেন বলে জানিয়েছেন সাবেক প্যানেল মেয়র ও কাউন্সিলর শারমিন হাবিব বিন্নি।

৩০ মার্চ সোমবার রাতে শহরের কুমুদীনি বাগানসহ আশপাশের এলাকায় স্প্রে কার্যক্রম পরিচালনার সময় তিনি একথা জানান।

কাউন্সিলর বিন্নি বলেন, সকল পর্যায়ের জনপ্রতিনিধিরাই জনতার কাছে দায়বদ্ধ। সাধারন মানুষ ঝুকির আতঙ্কে বসে থাকলেও আমাদের সেই সুযোগ নেই, থাকাও উচিত নয়। কারণ এই জনগনের কারণেই আজ আমরা প্রতিনিধি।

তিনি বলেন মানুষ এখনও সচেতন হচ্ছে না, আতঙ্ক থাকলেও অনেকেই সরকারী বিধি নিষেধ মানছেন না। সেনাবাহিনী, পুলিশ-প্রশাসনের লোকজন নিরলসভাবে কাজ করছেন, বুজাচ্ছেন কিন্তু অনেকেই সেটা আমলে নিচ্ছেন না। পিটিয়ে লোকজনকে ঘরে ঢুকাতে হচ্ছে, এটা যে কত বড় লজ্জার সে বিষয়টিও তাদের মাথায় নেই।

কাউন্সির বিন্নি জানান, যতক্ষন আল্লাহ সুস্থ্য রাখেন, রাখবেন আমি মাঠ ছাড়বো না,জনগনকে ছাড়বো না। তিনি বলেন, সমাজের বিত্তবানরা এখনও তেমন ভাবে এগিয়ে আসছে না এটা সত্যিই বেদনাদায়ক। যাদের নি¤œ বিত্ত মানুষের পাশে থাকার কথা না বা দায়বদ্ধতা নেই তারাই বেশী দাড়াচ্ছেন। এলাকার যুবকরা টাকা তুলে খাবার দিচ্ছেন অথচ ধনীদের শহরের ধনীরা এখনও গুটিয়ে আছেন। বাড়ী বাড়ী গিয়ে দেখছি নি¤œ আয়ের মানুষগুলোর কাছে সাবান আর হ্যান্ড স্যাানিটাইজারের চেয়ে বেশী প্রয়োজন খাবার। তাই সমাজের বিত্তবানদের কাছে অনুরোধ করবো তারা যেন দেশ ও জাতির এই ক্রান্তি লগ্নে মানুষের পাশে দাড়াঁন। আমাদের বেশ কয়েকজন কাউন্সিলর ইতিমধ্যেই এগিয়ে এসেছেন, মানুষ মানুষের জন্য এই কথাটিকে স্বার্থক করে তুলেছেন।

কাউন্সিলর শারমিন হাবিব বিন্নি জানান, মাননীয় প্রধানমন্ত্রী করোনার বিরুদ্ধে চলমান যুদ্ধে জয়ী হতে সকলকে ঘরে থাকতে অনুরোধ করেছেন। আমরাও সেই ম্যাসেজটি পৌছে দিচ্ছি। যে যার অবস্থান থেকে এগিয়ে আসলেই আমরা এই করোনাদশা থেকে মুক্তি পাবো। পাশাপাশি সবাইকে বুঝতে হবে এই অবস্থাটা সাময়িক, আল্লাহর রহমতে আমরা খুব শীঘ্রই এই যুদ্ধে জয়ী হবো।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও