হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের খাদ্য সামগ্রী বিতরণ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৫৬ পিএম, ৩ এপ্রিল ২০২০ শুক্রবার

হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের খাদ্য সামগ্রী বিতরণ

প্রাণঘাতি করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় নারায়ণগঞ্জ জেলা ও মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের উদ্যোগে কর্মহীন, অসহায় ও দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ৩ এপ্রিল শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জ শহরের বিভিন্ন এলাকায় এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এদিন শীতলক্ষ্যা সত্য নারায়ণ মন্দির প্রাঙ্গণ হতে শীতলক্ষ্যা, তামাকপট্টি, দাসপাড়া ও নিতাইগঞ্জ এলাকায় দৃষ্টি প্রতিবন্ধী ও সমাজের পিছিয়ে পড়া মানুষের পাশে দাঁড়ানোর ক্ষুদ্র প্রচেষ্টা হিসেবে ৬০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাস, নারায়ণগঞ্জ জেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, নারায়ণগঞ্জ সদর উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি ও জেলার যুগ্ম সাধারণ সম্পাদক রঞ্জিত মন্ডল, নারায়ণগঞ্জ জেলা যুব ঐক্য পরিষদের সভাপতি আনন্দ কুমার সেরাওগী সুমন, সহ সভাপতি সঞ্জয় দাস, সাধারণ সম্পাদক ভজন চন্দ্র দাস, মহানগরের সভাপতি অ্যাডভোকেট অঞ্জন দাস, সাধারণ সম্পাদক রিপন কর্মকার, রাজীব ভৌমিক, বন্দরের সাধারণ সম্পাদক সুজন দাস, ভজন বর্মন, প্রনব দাস, চয়ন দাস, বিজয় রবি দাস, রাজিব, পিযুষ, সঞ্জিত ও মি. জন সরকার সহ প্রমুখ।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও