করোনায় পুলিশ ভয় পায়নি (ভিডিও)

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:১৫ পিএম, ৩ এপ্রিল ২০২০ শুক্রবার

করোনায় পুলিশ ভয় পায়নি (ভিডিও)

ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বলেছেন, আমরা জনগনের পাশে সব সময় আছি। সাহসের সঙ্গে আমরা এটি মোকাবেলা করছি। সরকারকে যে নির্দেশনা দিয়েছে মানুষকে ঘরে থাকতে আমরা সেটা তাদের বুঝিয়ে অনুরোধ করে কাজটা করে যাচ্ছি।

৩ এপ্রিল শুক্রবার সকালে শহরের চাষাঢ়ায় বিজয় স্তম্ভের সামনে ব্রিফিংয়ে এসব কথা বলেন তিনি। এর আগে তিনি শহরের বঙ্গবন্ধু সড়ক সহ প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

পুলিশ সদস্যদের উদ্দেশ্যে বলেন, করোনা ভাইরাসটি মারাত্মক প্রাণঘাতি। ব্রিটেনের রানী থেকে শুরু করে তার ছেলে প্রিন্স, প্রধানমন্ত্রী, কানাডার প্রধানমন্ত্রীর স্ত্রী, স্বাস্থ্যমন্ত্রী আক্রান্ত হয়েছে। এজন্য বলছি সবাই সর্তক থাকতে হবে। সব সময় মাস্ক, হ্যান্ড গ্লাভস ব্যবহার করবেন। পরিস্কার পরিচ্ছন্ন থাকবে, যখন ব্যারাকে ফিরবেন তখন অবশ্যই জুতা পরিষ্কার করবেন।

তিনি আরো বলেন, আপনাদের কাছে আমরা গর্বিত। আমার কোন পুলিশ সদস্য এ নিয়ে ভয় পেয়েছে একজনও নেই। আপনাদের মনে রাখতে হবে আমাদের যেহেতু জন্ম হয়েছে মৃত্যু একদিন হবেই। মৃত্যুর বাইরে কিন্তু আমরা কেউ থাকতে পারবো না। প্রতিদিন ক্যানাস, বিভিন্ন রোগ সহ সড়ক দূর্ঘটনায় মারা যাচ্ছে। তাই কোন কোন ভাবে মারা যাবোই। তাই ভয় রাখলে চলবে না। সহসের সঙ্গে মোকাবেলা করুন। মানুষকে সচেতন করে সব কিছু করুন।

এসময় উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার জায়েদুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম সহ পুলিশের ঊর্ধ্বতন, থানার ওসি সহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও