নারায়ণগঞ্জের একজন ডাক্তার করোনায় আক্রান্ত

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:৪৯ পিএম, ৪ এপ্রিল ২০২০ শনিবার

নারায়ণগঞ্জের একজন ডাক্তার করোনায় আক্রান্ত

নারায়ণগঞ্জের শহরের চাষাঢ়ায় এলাকার একটি বহুতল ভবনে বসবাসরত একজন ডাক্তার করোনা আক্রান্ত হয়ে রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ইতোমধ্যে স্থানীয় প্রশাসনকে বিষয়টি জানানো হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন মুহাম্মদ ইমতিয়াজ নিউজ নারায়ণগঞ্জকে বলেন, ‘আমি শুনেছি নারায়ণগঞ্জের একজন চিকিৎসক রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।’

প্রসঙ্গত সম্প্রতি ৪৫ বছর বয়সী এক নারী প্রচন্ড জ্বর ও শ্বাসকষ্ট দেখা দেয়। ২৯ মার্চ তাকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেল সেখানকার ডাক্তার তাকে ঢাকায় পাঠানোর নির্দেশ দেন। কিন্তু তিনি তা না করে বন্দরে বাসায় নিয়ে আসে। পরদিন গুরুত্বর অসুস্থ হলে তাকে রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। পরে নমুনা সংগ্রহ করা হয়। সেদিনই তাকে বন্দর নিয়ে এসে দাফন করা হয়। নমুনা সংগ্রহের পর পরীক্ষা শেষে ২ এপ্রিল করোনার পজেটিভ রিপোর্ট ধরা পড়ে। এ ঘটনায় জানার পর রাতেই প্রশাসন ও পুলিশ সেখানে উপস্থিত হন। রাতেই বন্দরের রসুলবাগ এলাকার জামাল সোপ কারখানা থেকে রসুলবাগ মোড় পর্যন্ত সড়কটি লক ডাউন করে দেয় হয়। সেখানে পুলিশ মোতায়েন রয়েছে।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও