লিপি ওসমানের খাদ্য সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দিলেন দেলোয়ার

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:২৮ পিএম, ৪ এপ্রিল ২০২০ শনিবার

লিপি ওসমানের খাদ্য সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দিলেন দেলোয়ার

খেটে খাওয়া হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানো আমাদের সকলের একান্ত কাম্য। করোনা ভাইরাসে (কোভিড-১৯) সারাদেশে কর্মহীন ও উপার্জনহীন অসহায় মানুষের সহায়তার লক্ষ্যে এগিয়ে এসেছেন নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের সহধর্মীনি সালমা ওসমান লিপি।

৩ এপ্রিল শুক্রবার রাতে বাংলাদেশ ট্রাক-পিকআপ-কাভার্ডভ্যান মালিক সমিতি সিদ্বিরগঞ্জ শিমরাইল শাখার সভাপতি মোঃ দেলোয়ার হোসেন নাসিক ৪নং ওয়ার্ড এলাকায় ঘরে-ঘরে গিয়ে সালমা ওসমান লিপির পক্ষ থেকে খাদ্য সামগ্রী হতদরিদ্র মানুষের মাঝে পৌঁছে দেন।

এর আগে গত বুধবার (১ এপ্রিল) রাত ৯টা থেকে সিদ্বিরগঞ্জের আজিবপুর, আউলাবন, বাগানবাড়ী ও আটি বউ বাজার এলাকায় প্রায় ১৫‘শ গরীব অসহায় পরিবারের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেন দোলোয়ার হোসেন।

দেলোয়ার হোসেন বলেন, বাংলাদেশ সরকার প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশবাসীকে সতর্ক ও নিরাপদ থাকার আহ্বান জানিয়েছেন। একেবারে হতদরিদ্র পরিবারের সদস্যদের যেন না খেয়ে কষ্ট করতে না হয় সেজন্য সালমা ওসমান লিপি’র পক্ষ থেকে এই খাদ্য সামগ্রী প্রদান করা হয়। এর প্রতিটি ব্যাগে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ২ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, আধা কেজি লবণ ও ১টি করে সাবান রয়েছে। আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে ‘ইনশাআল্লাহ্’।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও