ডিসির আক্ষেপ, ঘরে ফেরার আহবান

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:০১ পিএম, ২৬ মে ২০২০ মঙ্গলবার

ডিসির আক্ষেপ, ঘরে ফেরার আহবান

প্রাচ্যের ড্যান্ডি-খ্যাত নারায়ণগঞ্জে প্রাণঘাতি করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ক্রমেই বেড়েই চলছে। ইতোমধ্যে নারায়ণগঞ্জকে হটস্পট হিসেবে ঘোষণা করা হয়েছে। আর সেই হটস্পট থেকে বেরিয়ে আসার এখন পর্যন্ত কোনো লক্ষন পরিলক্ষিত হচ্ছে না। তারপরেও সচেতন হচ্ছেন না নারায়ণগঞ্জবাসী। নারায়ণগঞ্জ জেলা প্রশাসন দিনরাত পরিশ্রম করেও নারায়ণগঞ্জবাসী সচেতন করতে পারছেন না।

নারায়ণগঞ্জবাসীর এই অসচেতনতায় আক্ষেপ প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন। সেই সাথে নারায়ণগঞ্জবাসীকে ঘরে ফেরারও আহবান জানিয়েছেন। ২৬ মে মঙ্গলবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাঁর ব্যক্তিগত একাউন্ট থেকে স্যাটাস দিয়ে এমন আক্ষেপ ও ঘরে ফেরার আহবান জানান।

স্যাটাসে তিনি উল্লেখ করেছেন, ‘‘হায়রে নারায়ণগঞ্জবাসী, ম্যাজিস্ট্রেট পুলিশকে ফাঁকি দিয়ে মসজিদে জড়ো হলেন, হাতে পয়সা নাই অধিকার দেখিও ঈদের মার্কেটে জড়ো হলেন। ঈদের দুদিন বিকালবেলা জড়ো হলেন নবীগঞ্জ ফেরিঘাট কাঞ্চন ব্রিজ সেখানে গিয়ে যখন ম্যাজিস্ট্রেট পুলিশ বাধা দিল তারপর আপনাদের হুশ হলো না।

ইতিমধ্যে নারাণণগঞ্জে পজিটিভ হওয়ার সংখ্যা বেড়েই চলছে। এখন আর শ" এর মধ্যে নেই হাজার পেরিয়ে অনেক বেশি। একটু ঘরে থাকুন নিজের জন্য পরিবারের স্বার্থে। বহুবার অনুরোধ করেছি বাড়িওয়ালাদের অথবা যারা প্রতিবেশী হিসেবে আছেন। পজিটিভ হওয়া ব্যক্তি মানেই অসুস্থ নয়, অসুস্থ হলেই মারা যাবে না। তাকে সাহায্য করুন, ওই পরিবারকে সাহায্য করুন। এরপরেও যদি আপনাদের অসহযোগিতা এবং হিংস্রতার শিকার কেউ হয়, তাহলে আপনাদের পজিটিভ হওয়ার চেয়ে বড় শাস্তি পেতে হবে। কোন ছাড় দেওয়া হবে না।’’

এর আগেও একাধিকবার একাধিক অনুষ্ঠানে নারায়ণগঞ্জবাসীকে নিরপদে থাকার অনুরোধ জানিয়ে এসেছেন জেলা প্রশাসক জসিমউদ্দিন।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও