করোনার সঙ্গে নিউমোনিয়ায় আক্রান্ত খোরশেদ পত্মী লুনা

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:২৭ পিএম, ২ জুন ২০২০ মঙ্গলবার

করোনার সঙ্গে নিউমোনিয়ায় আক্রান্ত খোরশেদ পত্মী লুনা

নারায়ণগঞ্জে করোনা আক্রান্তদের নিয়ে কাজ করে আলোচিত কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদের স্ত্রী আফরোজা খন্দকার লুনা এবার নিউমোনিয়াতে আক্রান্ত হয়েছেন। দুইজনই ইতোমধ্যে করোনায় আক্রান্ত হয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি রয়েছেন।

২ জুন মঙ্গলবার খোরশেদ নিউজ নারায়ণগঞ্জকে জানান, লুনা মূলত কোন লাইফ সাপোর্টে নাই। অক্সিজেন সাপোর্টে রয়েছেন। করোনার পাশাপাশি নিউমোনিয়া ধরা পড়েছে। এতে তার ফুসফুসের ৫০ শতাংশ অক্সিজেন পাচ্ছে না। আমি তার পাশে থাকার চেষ্টা করছি এবং আমি নিজেও এখানে আইসোলেশনে চিকিৎসাধীন।

‘আমি ভালো আছি, আমার স্ত্রীর জন্য সবার কাছে দোয়া চাই। আমি যেন তাকে সুস্থ হিসেবে বাড়ি ফিরিয়ে নিয়ে যেতে পারি এবং নিজেও সুস্থ হয়ে আবারো মানুষের সেবায় নিজেকে উজাড় করে দিতে পারি সেজন্য সবাই দোয়া করবেন।’

আক্রান্তদের সেবা করতে গিয়ে শনিবার (৩০ মে) নিজেও করোনায় আক্রান্ত হন খোরশেদ। এর আগে গত ২৩ মে করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হন তার স্ত্রী আফরোজা খন্দকার লুনা। এদিকে তার স্ত্রীর শারীরিক অবস্থা খারাপের দিকে গেলে শনিবার দিনগত রাতে তাকে কাঁচপুরের সাজেদা ফাউন্ডেশনে ভর্তি করান খোরশেদ। পরে সেখান থেকে ৩১ মে রাজধানীর স্কয়ার হাসপাতালে সস্ত্রীক ভর্তি হন তিনি। তবে আক্রান্ত হলেও তার কার্যক্রম থেমে নেই। তার টিম মেম্বারদের মাধ্যমে দাফন-কাফনসহ সব কার্যক্রম তিনি অব্যাহত রেখেছেন। আক্রান্ত হওয়ার পরও তার টিম ইতোমধ্যে পাঁচটি দাফন সম্পন্ন করেছে।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও