মারইয়াম খোরশেদ স্ত্রীর সুস্থ্যতা কামনায় বিভিন্ন স্থানে দোয়া

|| নিউজ নারায়ণগঞ্জ ০৭:২৯ পিএম, ২ জুন ২০২০ মঙ্গলবার

মারইয়াম খোরশেদ স্ত্রীর সুস্থ্যতা কামনায় বিভিন্ন স্থানে দোয়া

বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের কন্যা সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির সদস্য ব্যারিস্টার মার-ই-য়াম খন্দকার, করোনা হিরো খ্যাত সিটি কর্পোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ ও তার স্ত্রী আফরোজা খন্দকার লুনার সুস্থ্যতা কামনায় মসজিদ সহ বিভিন্ন স্থানে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২ জুন মঙ্গলবার ১৮ নং ওয়ার্ড এলাকার নিতাইগঞ্জে বিএনপি ও যুবদলের উদ্যোগে কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ ও তার স্ত্রী আফরোজা খন্দকার লুনা এবং ভাতিজী ব্যারিস্টার মার-ই-য়াম খন্দকারের সুস্থতার জন্য দোয়া মহাফিলের আয়োজন করা হয়। একই সাথে কালীবাজার রেললাইন মসজিদে আসর নামাজের পর দোয়া মহাফিল অনুষ্ঠিত হয়েছে।

এ বিষয়ে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সহ সভাপতি আক্তার হোসেন খোকন শাহ জানান, আমি নিজে উপস্থিত ১৮ নং ওয়ার্ড এলাকার নিতাইগঞ্জে বিএনপি ও যুবদলের উদ্যোগে ও আসর নামাজের পর কালীবাজার রেললাইন মসজিদে দোয়া মাহফিলের ব্যবস্থা করেছি। আর এসব দোয়া মাহফিলে সকলেই স্বতস্ফুর্তভাবে অংশগ্রহণ করে অশ্রুসিক্ত নয়নে আল্লাহর কাছে তাদের জন্য প্রার্থণা করেছেন।

প্রসঙ্গতম প্রাণঘাতি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকেই দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩ নং কাউন্সিলর ও মহাগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ। তার পাশাপাশি স্ত্রী আফরোজা খন্দকার লুনাও করোনাকালে অনেক কাজ করেছেন। বর্তমানে তারা দুজনেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

অন্যদিকে মাকছুদুল আলম খন্দকার খোরশেদের ভাতিজী ও অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের মেয়ে ব্যারিস্টার মার-ই-য়াম খন্দকার সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির সদস্যদের লোন নিয়ে কাজ করতে গিয়ে করোনা ভাইরাসে আক্রান্ত হন।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও