খোরশেদ লুনা মারইয়ামের সুস্থ্যতা কামনায় শ্রমিক দলের দোয়া

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:৪৩ পিএম, ৩ জুন ২০২০ বুধবার

খোরশেদ লুনা মারইয়ামের সুস্থ্যতা কামনায় শ্রমিক দলের দোয়া

বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের কন্যা সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির সদস্য ব্যারিস্টার মার-ই-য়াম খন্দকার, সিটি কর্পোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ ও তার স্ত্রী আফরোজা খন্দকার লুনার সুস্থ্যতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৩ জুন বুধবার সকালে নারায়ণগঞ্জ শহরের বাস টার্মিনাল এলাকায় মহানগর পরিবহন শ্রমিক দলের উদ্যোগে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মহানগর পরিবহন শ্রমিক দলের সভাপতি মোঃ ফারুক হোসেনের সভাপতিত্বে দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন মোঃ সেলিম হোসেন, মোঃ বিল্লাল হোসেন, মোঃ জামাল, মোঃ সফিকুল ইসলাম, মোঃ ফজলুল হক, মোঃ মানিক, মোঃ আলী, মোঃ মাসুদ মুন্সী, মোঃ জুয়েল, মোঃ মুছা মিয়া, মো ইউসুব, মোঃ জামাই মনির, মোঃ জাফর, মোঃ বিল্লাল বেপারী ও মোঃ মেহের আলী সহ অন্যান্য নেতৃবৃদন্দ।

প্রসঙ্গত, প্রাণঘাতি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকেই দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩ নং কাউন্সিলর ও মহাগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ। তার পাশাপাশি স্ত্রী আফরোজা খন্দকার লুনাও করোনাকালে অনেক কাজ করেছেন। বর্তমানে তারা দুজনেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

অন্যদিকে মাকছুদুল আলম খন্দকার খোরশেদের ভাতিজী ও অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের মেয়ে ব্যারিস্টার মার-ই-য়াম খন্দকার সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির সদস্যদের লোন নিয়ে কাজ করতে গিয়ে করোনা ভাইরাসে আক্রান্ত হন।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও