বৃষ্টিতে তলালো নারায়ণগঞ্জ শহরের সড়ক

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৫:০৪ পিএম, ৪ জুন ২০২০ বৃহস্পতিবার

বৃষ্টিতে তলালো নারায়ণগঞ্জ শহরের সড়ক

মাত্র কয়েক ঘণ্টার বৃষ্টিতে তলিয়ে যায় নারায়ণগঞ্জ শহরের সড়কগুলো। পাড়া মহল্লাতেও ক্ষণিক সময়ের জন্য পানি জমে যায়। ডিএনডি অধ্যুষিত এলাকাতেও জলাবদ্ধতা দেখা যায়।

বৃহস্পতিবার (৪ জুন) দুপুরের পর থেকে বৃষ্টিতে নগরীর প্রায় সব রাস্তাঘাট পানিতে তলিয়ে যায়। সরেজমিনে শহরের প্রাণকেন্দ্র চাষাঢ়া, জামতলা, মিশনপাড়া, আমলাপাড়া, নিতাইগঞ্জসহ বিভিন্ন এলাকায় জলাবদ্ধতার দৃশ্য চোখে পড়ে।

দেখা যায়, বিভিন্ন স্থানে বৃষ্টির পানিতে বাস, গাড়ি, রিকশার চাকা ডুবে যাচ্ছে। বাধ্য হয়ে সে অবস্থাতেই চলাচল করছে যানবাহনগুলো। সব মিলিয়ে ব্যাপক ভোগান্তিতে পোহাতে হচ্ছে অফিস ও নিত্য প্রয়োজনীয় কাজে বের হওয়া সাধারণ মানুষদের।

অফিস থেকে বাড়ি ফেরার পথে করিম নামের এক বাসিন্দা বলেন, আমি অফিস শেষে বাড়ি ফিরবো, কিন্তু বৃষ্টিতে শহর পুরো ডুবে গেছে। এখনও কোনো রিকশা পাইনি। ভয়ে ভয়ে পানি মাড়িয়েই রাস্তা পার হচ্ছি। এই পানি ভেঙেই বাড়ি যেতে হবে। বর্ষার আগেই এ দশা হলে টানা বৃষ্টির দিনে তো শহরে বন্যা হয়ে যাবে।

শহরের রিকশা চালক রহিম মুন্সী জানান, একটু বৃষ্টি হতে না হতেই শহর পানিতে তলায়া গেছে। সবসময়ই এমন হয়। এ ব্যাপারে দ্রুত ব্যবস্থা নিতে হবে, না হলে সামনে বৃষ্টির দিন আমাদের পক্ষে আর রিকশা চালানো সম্ভব হবে না।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও