মেয়রের নির্দেশে যে কোন মূল্যে খালকে রক্ষা করা হবে : শকু (ভিডিও)

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৪৪ পিএম, ২৮ জুন ২০২০ রবিবার

মেয়রের নির্দেশে যে কোন মূল্যে খালকে রক্ষা করা হবে : শকু (ভিডিও)

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১২ নং ওয়ার্ড কাউনিন্সলর শওকত হাসেম শকু বলেছেন, আমরা আগে দেখতাম এই গঞ্জেআলী খালের মধ্যে ¯্রােতের মত পানি খেলতো। এখন সেই ¯্রােত নাই জঙ্গলে পরিণত হয়েছে। তাই আমরা এটা পরিস্কার করার ব্যবস্থা নিয়েছি যাতে ওয়ার্ডবাসী নিরাপদ থাকে সুন্দর পরিবেশে থাকে। সিটি কর্পোরেশনের মেয়রের নির্দেশে যে কোনো মূল্য এই খালকে রক্ষা করতে হবে।

২৮ জুন রোববার সকালে খানপুর রেললাইন এলাকার গঞ্জেআলী খালের উচ্ছেদ অভিযানের সময় তিনি এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্রকৌশলী খন্দকার নাজমুল আলম, প্রকৌশলী রাশেদ মোল্লা, পরিস্কার পরিচ্ছন্ন কর্মকর্তা আলমগীর হিরণ, স্বাধীন আহম্মেদ চৌধুরী ও মিঠু সহ অন্যান্যরা।

শওকত হাসেম শকু বলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১২ নং ওয়ার্ড একটি ঐতিহ্যবাহী ওয়ার্ড। এই ওয়ার্ডবাসী দীর্ঘদিন যাবত কৃত্রিম জলাবদ্ধতার কারণে জনজীবন ক্ষতির সম্মুখীন হচ্ছে। রাতের বেলায় ঘুমায় ভাল সকাল বেলা ঘুম থেকে উঠে দেখে খাটের নিচে পানি। মসজিদে মানুষ প্রবেশ করতে পারে না, রাস্তাঘাট দিয়ে মানুষ বের হতে পারে না। শুধু নোংরা পানি। এটা উত্তর চাষাঢ়া থেকে শুরু করে সর্দারপাড়া মোড়া পর্যন্ত পুরো অঞ্চলটাই জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে শুধুমাত্র খালের অবৈধ দখলদারীদের কারণে। দীর্ঘদিন আমরা এটা বলে আসছিলাম।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়রকে ধন্যবাদ জানিয়ে শকু আরও বলেন, এখন করোনা মহামারীর কারণে সারাদেশ বিপর্যস্ত পাশাপাশি রয়েছে ডেঙ্গুর প্রকোপ। ফলে এই ওয়ার্ডের জনগণকে কৃত্রিম জলাবদ্ধতা থেকে মুক্ত করার জন্য সিটি কর্পোরেশনের মেয়র তিনটি ভেকু পাঠিয়েছেন। এই ভেকু দ্বারা আমরা পুরো খালটা খনন করবো যতদিন সময় লাগে এবং খুব সুন্দরভাবে করবো। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়রকে ধন্যবাদ জানাই উনার অক্লান্ত পরিশ্রমে এই কাজটা হচ্ছে। সেই সাথে ধন্যবাদ জানাই আমার সিটি কর্পোরেশনের কর্মকর্তাদেরকে আমাদেরকে সহযোগিতা করার জন্য।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও