স্কুল ছাত্রীকে ধর্ষণ

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:৫৭ পিএম, ২৯ জুন ২০২০ সোমবার

স্কুল ছাত্রীকে ধর্ষণ

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় ১১ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে আলম জমাদার (৪০) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

২৮ জুন রোববার রাতে সিটি করপোরেশনের ১৮নং ওয়ার্ডের সুকুমপট্টি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে আর সোমবার দুপুরে তাকে আদালতে পাঠায় পুলিশ।

এর আগে সোমবার সকালে ভুক্তভোগী শিশুর বড় বোন বাদী হয়ে সদর মডেল থানায় আলম জমাদারকে আসামি করে মামলা দায়ের করেন।

গ্রেপ্তারকৃত আলম জমাদার হলো সুকুমারপট্টির মৃত রতন জমাদারের ছেলে। সে পেশায় একজন লাকড়ি বিক্রেতা।

মামলা বরাত দিয়ে সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) নূরে আলম জানান, ‘ভুক্তভোগী শিশু স্থানীয় একটি প্রাইমারী স্কুলের চতুর্থ শ্রেনির ছাত্রী। পাশাপাশি বাসা হওয়ায় আলম জমাদার শিশুর বাড়িতে প্রায়ই যাওয়া আশা করতো। ২৬ জুন সন্ধ্যায় শিশুদের বাড়িতে যায় আরম। তখন রান্না করার লাকড়ী দেওয়ার কথা বলে শিশুটিকে ডেকে নিয়ে যায়। একটি নির্জন জায়গায় নিয়ে হাত, পা ও মুখ বেঁধে শিশুটিকে ধর্ষণ করে আলম। পরে বিভিন্ন ভয়ভীতি ও হুমকি ধমকি দিয়ে লাকড়ী দিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়। কিন্তু বাড়িতে এসে শিশুটি তার মাকে সব কিছু বললেও তার মা বিষয়টি গুরুত্ব দেয়নি। কিন্তু শনিবার সকাল থেকে শিশুর শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। পরে রোববার সকালে তাকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে।’

তিনি বলেন, ‘এ ঘটনায় রোববার রাতে থানায় অভিযোগ দেওয়ার পর অভিযান চালিয়ে সুকুমপট্টি থেকে আলম জমাদারকে গ্রেপ্তার করা হয়। সোমবার সকালে শিশুর বোন বাদী হয়ে আলমকে একমাত্র আসামি করে থানায় মামলা দায়ের করেন।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযোগ স্বীকার করে আলম জমাদার। সোমবার সকালে শিশুটির বোনের দায়ের করা মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। শিশুটিকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও