দ্বিতীয় দিনের মত গঞ্জেআলী খালে উচ্ছেদ অভিযান অব্যাহত

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৫৬ পিএম, ২৯ জুন ২০২০ সোমবার

দ্বিতীয় দিনের মত গঞ্জেআলী খালে উচ্ছেদ অভিযান অব্যাহত

দ্বিতীয় দিনের মতো নারায়ণগঞ্জ সিটি কর্পোশেনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর নির্দেশে ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেন শকুর উদ্যোগে নারায়ণগঞ্জ খানপুর রেললাইন এলাকার গঞ্জে আলী খালে উচ্ছেদ অভিযান অব্যাহত রয়েছে। ২৯ জুন সোমবার সকাল থেকে এই উচ্ছেদ অভিযান শুরু হয়।

উচ্ছেদ অভিযানের সময় উপস্থিত ছিলেন সিটি কর্পোরেশনের ১২ নং ওয়ার্ড কাউনিন্সলর শওকত হাসেম শকু, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্রকৌশলী খন্দকার নাজমুল আলম, প্রকৌশলী রাশেদ মোল্লা, পরিস্কার পরিচ্ছন্ন কর্মকর্তা আলমগীর হিরণ, স্বাধীন আহম্মেদ চৌধুরী ও মিঠু সহ অন্যান্যরা।

খানপুর এলাকার বাসিন্দা নাসিম বলেন, আমাদের দীর্ঘদিনের প্রাণের দাবী ছিল এই গঞ্জেআলী খালটি দখলমুক্ত করা। র্দীর্ঘদিন ধরে এই খালটি অবৈধ দখলদারদের দখলে ছিল। ফলে সামান্য বৃষ্টি হলেই আমাদেরকে পানির নিচে থাকতে হতো। দীর্ঘদিন পর আমাদের সেই প্রাণের দাবী পূরণ হয়েছে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নর ১২ নং ওয়ার্ড কাউনিন্সলর শওকত হাসেম শকুর মাধ্যমে। তার প্রতি আমরা অশেষ কৃতজ্ঞতা পোষণ করছি।

এর আগে কাউন্সিলর শকু বলেছিলেন, আগে দেখতাম এই খালের মধ্যে ¯্রােতের মত পানি খেলতো। এখন সেই ¯্রােত নাই জঙ্গলে পরিণত হয়েছে। উত্তর চাষাঢ়া থেকে শুরু করে সর্দারপাড়া মোড়া পর্যন্ত পুরো অঞ্চলটাই জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে শুধুমাত্র খালের অবৈধ দখলদারীদের কারণে। তাই আমরা উদ্যোগ নিয়েছি সিটি কর্পোরেশনের মেয়রের নির্দেশে যে কোনো মূল্য এই খালকে রক্ষা করতে হবে।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও