ফেরারী থেকেও ৪৫৫ পরিবারের মাঝে ওএমএস কার্ড বিতরণ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৩৭ পিএম, ৩০ জুন ২০২০ মঙ্গলবার

ফেরারী থেকেও ৪৫৫ পরিবারের মাঝে ওএমএস কার্ড বিতরণ

প্রাণঘাতি করোনা ভাইরাসের সংক্রমনের শুরু থেকেই নানা কার্যক্রম চালিয়ে যাচ্ছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর আয়শা আক্তার দিনা। একজন নারী হয়েও নিজের জীবনের ঝুঁকি নিয়ে প্রতিদিন সকাল থেকে শুরু করে রাত অবধি বিভিন্ন সাহায্য সহযোগিতা নিয়ে ও সচেতনতা সৃষ্টির লক্ষ্যে ওয়ার্ডবাসীর দ্বারে দ্বারে ছুটে বেড়াচ্ছেন তিনি।

তারই ধারাবাহিকতায় এবার মামলার ফেরারী আসামী হয়েও তিনি তার সংশ্লিষ্ট সেবা কার্যক্রম অব্যাহত রেখেছেন। ওয়ার্ডবাসীর বিভিন্ন সমস্যা সমাধানে ছুটে বেড়াচ্ছেন কাউন্সিলর আয়শা আক্তার দিনা। সেই সাথে বিভিন্ন প্রতিবন্ধকতার মোকাবেলা করে সরকারী ত্রাণ বিতরণ কার্যক্রমও অব্যাহত রেখেছেন।

সেই সূত্র ধরে ২৯ জুন সোমবার প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন থেকে বরাদ্দকৃত ওএমএস কার্ড ৪৫৫ পরিবারের মাঝে বিতরণ করেছেন।

নারী কাউন্সিলর আয়শা আক্তার দিনা নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশেনর মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর প্রতি ধন্যবাদ জ্ঞাপন করে জানান, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের ৪৫৫ পরিবারের মুরুব্বীদের মাঝে প্রধানমন্ত্রী কতৃক প্রদত্ত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন থেকে বরাদ্দকৃত ওএমএস কার্ড বিতরণ করেছি। ধন্যবাদ জানাই মেয়রকে যার নিরলস প্রচেস্টার ফসল স্বরুপ আমরা এই সুবিধা গুলি জনগনকে পর্যাপ্ত ভাবে দিতে পারছি।

প্রসঙ্গত, কাউন্সিলর আয়শা আক্তার দিনার পথচলাকে দমিয়ে দিতে চায় কাউন্সিলর আয়শা আক্তার দিনার প্রতিপক্ষরা। তার বিরুদ্ধে নানামুখী ষড়যন্ত্রের অংশ হিসেবে দেয়া হয় মামলা। আর এই মামলার আসামী হয়ে আয়েশা আক্তার দিনাকে ফেরারী জীবন যাপন করতে হচ্ছে। তারপরেও তিনি দমে যাননি। ফেরারী থেকেও তিনি সামাজিক কার্যক্রমে অংশগ্রহণ করে যাচ্ছেন।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও